বৃহস্পতিবার ২৩ জানুয়ারি, ২০২০

বন্দরে পেশাজীবী সংগঠনের কার্যালয়ের উদ্বোধন করলেন আবু সুফিয়ান

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৩:৩৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান বলেছেন, প্রতিটি মানুষের মধ্যে দেশপ্রেম থাকতে হবে। যার ভিতরে দেশপ্রেম নাই তার দ্বারা সমাজের কোন উন্নয়ন হয় না।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যার পর নাসিক ২১ নং ওয়ার্ডের শাহী মসজিদ এলাকায় পেশাজীবী সংগঠনের কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, এক শ্রেনীর মানুষ আছে কারো উন্নয়ণ সহ্য করতে পারে না। ভাল কাজ করলে বাধা আসবেই। সবকিছু নিয়েই আমাদের সমাজ উন্নয়নে কাজ করতে হবে। সমাজের জন্য কিছু করতে পারলে মরনের পরেও মানুষ আপনাকে মনে রাখবে। দেশপ্রেম ঈমানের অঙ্গ। আমাদের সবার মধ্যে দেশপ্রেম থাকতে হবে। এই এলাকা থেকে মাদক চিরতরে উৎখাত করতে হবে। সমাজ পরিবর্তনে অগ্রনী ভূমিকা পালন করতে হবে।

পেশাজীবি সংগঠনের সভাপতি আমান উল্লাাহ আমান মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বন্দর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির এলিন, শাহী মসজিদ পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আলী হোসেন হাজারী, আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন, বাবুল কন্ট্রাক্টার, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম রাজু, আওয়ামী লীগ নেতা জুয়েল, সোহেল, লিটন, মানিক, তোফাজ্জল প্রমুখ। ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ