মঙ্গলবার ১০ ডিসেম্বর, ২০১৯

বন্দরে পৃথক স্থান থেকে ৩ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

শনিবার, ২৭ জুলাই ২০১৯, ১৯:৪৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে পৃথক স্থানে অভিযান চালিয়ে ইয়াবাসহ আজাদ হোসেন (৪০), আলেকচান (৩৮) ও মো. আকরাম (২৯) নামে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এদিকে মাদক ব্যবসায়ীদের সহযোগী জুয়েল ওরফে এসপি জুয়েল কৌশলে পালিয়ে যায়।

শুক্রবার (২৬ জুলাই) দিবাগত রাতে বন্দরের সোনাকান্দা এলাকা ও কাইকারটেক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ৬৪ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

গ্রেফতারকৃত আজাদ হোসেন বন্দরের পশ্চিম হাজীপুর এলাকার মৃত শাহিবুর রহমানের ছেলে, আলেকচাঁন সোনাকান্দা এলাকার মৃত সুলতান মিয়ার ছেলে ও মো. আকরাম লম্ব দরদী এলাকার মৃত আলীম মিয়া বেপারী। পলাতক জুয়েল রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের কেরামত আলীর ছেলে।

শনিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, শুক্রবার রাতে অভিযান চালিয়ে ৬৪ পিস ইয়াবাসহ তাদের দু’জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের সহযোগী জুয়েল ওরফে এসপি জুয়েল কৌশলে পালিয়ে যায়। এছাড়া কাইকারটেক এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে আকরামকে ১০১ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তারা উক্ত এলাকায় দীর্ঘ দিন যাবৎ ইয়াবা বিক্রয় করতো।

তাদের বিরুদ্ধে বন্দর থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‌্যাব।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ