শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯

বন্দরে পিকআপ-কাভার্ডভ্যানের সংঘর্ষে হতাহত ৩

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে পিকআপ ও কাভার্ডভ্যানের সংঘর্ষে লোকমান মিয়া নাকে একহন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরো দু’জন।

শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত ৪টায় বন্দর থানার মদনপুরস্থ ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের ঢাকাগামী লেনে এ ঘটনাটি ঘটে। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

নিহত লোকমান (৪৫) লক্ষীপুর জেলার রায়পুর থানার দেবীপুর এলাকার শফিউল্লাহ মিয়ার ছেলে। আহতরা হলো একই এলাকার মতিন মিয়ার ছেলে শাহিন (২৩) ও আব্দুল মান্নান মিয়ার ছেলে ফরহাদ (২০)।

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার এএসআই (এডি) আমির হোসেন বাদী হয়ে বন্দর থানায় সড়ক র্দূঘটনা আইনে মামলা রুজু করেছে।

জানা গেছে, গত শনিবার দিবাগত রাত ৪টায় বন্দর থানার মদনপুর সংলগ্ন ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের ঢাকাগামী লেনে ঢাকা মেট্রো ন ১৮-৮৫৭৬ নাম্বারের একটি পিকআপ ভ্যান পিছন দিক থেকে ঢাকা মেট্রো ট ১৩- ৪৭৯২ নাম্বারের একটি কাভার্ডভ্যানকে ধাক্কাদিলে পিকআপ ভ্যানে থাকা গাড়ী মালিক লোকমান ঘটনাস্থলেই নিহত হয়। ওই সময় একই এলাকার শাহিন ও ফরহাদ গুরুত্বর আহত হয়। পথচারিরা আহতদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে প্রেরণ করেছে। সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। পরে পুলিশ র্দূঘটনা কবলিত গাড়ী ২টি আটক করে হাইওয়ে থানায় নিয়ে আসে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ