শুক্রবার ১৯ এপ্রিল, ২০১৯

বন্দরে পাইওনিয়া স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান

শনিবার, ৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে পাইওনিয়ার স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ২২নং ওয়ার্ডের রাজবাড়ী পাইওনিয়ার স্কুলের অডিটরিয়ামে এ পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র ঢাকা জেলা ও দায়রা জজ ও বাংলাদেশ মহিলা জজ এসোসিয়েশনের প্রেসিডেন্ট তানজিনা ইসমাঈল। প্রধাণ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা।

প্রধান অতিথির বক্তব্যে তানজিনা ইসমাঈল বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যত। তিনি এই ভবিষ্যত নাগরিকদের যোগ্য করে গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি প্রত্যেকটা শিক্ষকেরর সন্তানের মত আচরণ করার আহ্বান জানান।

তিনি আরো বলেন, তারা যেন ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে ভূমিকা রাখতে পারে। শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন লেখাপড়া শিখে শুধু সার্টিফিকেট অর্জন না করে আদর্শ মানুষ হওয়ার পরামর্শ দেন।

বন্দরে পাইওনিয়ার স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি কবির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী, নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া, বন্দর উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু, বীর মুক্তিযোদ্ধা জব্বর সরদার, নাজিম মাষ্টার, নূর মোহাম্মদ প্রমুখ।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ