সোমবার ১৯ আগস্ট, ২০১৯

বন্দরে নলকুপ স্থাপন ও ব্রীজ পরিদর্শনে কাউন্সিলর হান্নান

শনিবার, ১৮ মে ২০১৯, ২১:১৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরের ২১নং ওয়ার্ড এনায়েত নগর ঋষিপারা মন্দিরে ডিপ টিউবওয়েল (গভীর নলকুপ) উদ্বোধন ও সোনাকান্দা ত্রীবেনী ব্রীজের ঢালাই কাজ পরিদর্শন করেছেন স্থানীয় কাউন্সিলর হান্নান সরকার।

শনিবার (১৮ মে) সকাল ১১টায় ঋষিপারা মন্দিরে এ ডিপ টিউবওয়েল স্থাপন ও সানাকান্দাস্থ ত্রীবেনী ব্রীজের ঢালাই চলাকালীন কাজ পরিদর্শন করেন তিনি। ১৫ লক্ষ টাকা ব্যয়ে ডিপ টিউবওয়েল স্থাপন করা হচ্ছে বলে জানা যায়।

এ সময় উপস্থিত ছিলেন সোনাকান্দা এলাকার সমাজ সেবক পানাউল্লাহ পানু, ঋষিপারা পুজা কমিটির সভাপতি শ্রী সুনিল, রাজকুমার, শ্রী জীবন চন্দ্র দাস, শ্রী বিধান চন্দ্র দাস, হরি চন্দ্র দাস, চকুরিয়া কনস্টাকশনের ঠিকাদার গিয়াস উদ্দিন আহমেদ, সিটি কর্পোরেশনের ইঞ্জিনিয়ার মো. সিরাজুল ইসলাম, সহকারি ইঞ্জিনিয়ার সোহেল, সোনাকান্দা নোয়াদ্দা এলাকার সমাজ সেবক পানাউল্লাহ, সনী, মানিক, আবু বক্কর প্রমুখ।

ডিপ টিউবওয়েল উদ্বোধনকালে কাউন্সিলর হান্নান সরকার বলেন, ‘প্রধান কয়েকটি সমস্যার মধ্যে অনত্যম হচ্ছে বিশুদ্ধ পানির সমস্যা। এই সমস্যা সমাধানের জন্য ইতিমধ্যে নাসিক বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করেছে। তার ধারাবাহিকতায় একটি হচ্ছে ডিপ টিউবওয়েল স্থাপন। এতে করে উপকৃত হবেন নাসিক ২১নং ওয়ার্ডের ঋষিপারা মন্দিরসহ এনায়েতনগরের সকল হিন্দু ধর্মাবলম্বি সাধারন জনগন। প্রায় ৩শ’ টি পরিবারকে পানির চাহিদা পূরণ হবে। এই ডিপ টিউবওয়েলের মাধ্যমে এনায়েত নগরবাসী বিশুদ্ধপানি পান করতে পারবে।

ত্রিবেনী ব্রীজ ঢালাই পরিদর্শনকালে তিনি বলেন, ‘ত্রিবেনী ব্রীজ ঢালাই কাজের মাধ্যমে র্দীঘ দিনের পথ চলাচলের ভোগান্তি অবশেষে অবসান হচ্ছে। ব্রীজের কাজ সম্পন্ন না হওয়ায় সাধারণ জনগণ দীর্ঘদিন ধরে চরম ভোগান্তিতে ছিল। অল্প কিছু দিনের মধ্যে ব্রীজের সকল কাজ সম্পন্ন হবে। তখন পথ চলাচলের আর কোন অসুবিধা হবে না।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ