বুধবার ২৪ জুলাই, ২০১৯

বন্দরে দুই গরু চোর গ্রেফতার

বুধবার, ৩ জুলাই ২০১৯, ২১:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: গরুর ফার্ম থেকে ৩টি গরু চুরি করার ঘটনায় পুলিশ চোরাইকৃত গরুসহ ২ চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে গরু বিক্রির টাকা নিয়ে পালিয়ে গেছে আরেক চোর।

মঙ্গলবার (৩ জুলাই) বিকেলে আটককৃত চোরদের দেখানো মতে বন্দর থানা পুলিশ থানার মদনগঞ্জ বাজার এলাকায় সাজ্জাদ মাদবরের টিন শেড ঘর থেকে চোরাইকৃত গুরুগুলো উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- বন্দর থানার ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ মধ্যপাড়া এলাকার হাজী সিরাজুল ইসলামের ছেলে কসাই ফারুক হোসেন (৪৫) ও একই এলাকার মৃত রহমত উল্লাহ মিয়ার ছেলে আশরাফ (২৮)।

এ ব্যাপারে গরুর ফার্মের মালিক জামাল হোসেন খান বাদী হয়ে বন্দর থানায় গরু চুরি মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বন্দর থানার নবীগঞ্জ বাগবাড়ি এলাকার মৃত সৈয়দ আহাম্মদ খানের ছেলে জামাল হোসেন খানের উক্ত এলাকায় একটি গরুর ফার্ম রয়েছে। এর ধারাবাহিকতায় গত ৬ মাস পূর্বে পিরোজপুর জেলার কাউখালী থানার পূর্ব শিয্য হাওলাদার বাড়ি তোফাজ্জল হাওলাদারের ছেলে শাওন ১৩ হাজার টাকা বেতনে উক্ত ফার্মে চাকুরি করে। ওই সুযোগে গত ২ জুলাই মঙ্গলবার ভোর সাড়ে ৫ টায় ফার্মে থাকা ৩টি কালো রং এর গরু চুরি করে নিয়ে যায়। যার মূল্য প্রায় ২ লাখ টাকা । এ ব্যাপারে ফার্ম মালিক দুপুরে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ওই দিন বিকেলে মদনগঞ্জ বাজারস্থ সাজ্জাদ মিয়ার বাড়িতে অভিযান চালায়। অভিযান কালে একটি টিনসেট ঘর থেকে চোরাইকৃত ৩টি গরু উদ্ধার করে।

চুরির ঘটনায় পুলিশ কসাই ফারুক হোসেন ও আশরাফকে গ্রেপ্তার করে। ওই সময় চোরের মূলহোতা শাওন কৌশলে পালিয়ে যায়। পুলিশ ধৃত ২ চোরকে গরু চুরি মামলায় বুধবার দুপুরে আদালতে প্রেরণ করেছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ