বৃহস্পতিবার ১৩ মে, ২০২১

বন্দরে জুয়েল হত্যাকারীদের শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১৩:০৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে মদনপুরে জুয়েল হত্যা মামলার আসামীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় এলাকাবাসী।

শনিবার (১০ এপ্রিল) দুপুরে বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে এই মানববন্ধন করে শত শত নারী পুরুষ। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের কারনে ওই সময় ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কসহ এশিয়ান হাইওয়ে রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের অনুরোধে ১৫ মিনিট পর মহাসড়ক ছেড়ে পাশের রাস্তায় অবস্থান নেন এলাকাবাসী।

এই সময় ছেলে হত্যার বিচার চেয়ে মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত জুয়েলের মা। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জুয়েলের ভাই সোহেল। এ সময় জুয়েল হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিভিন্ন স্লোগান দেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

উল্লেখ্য, গত বুধবার (৭ এপ্রিল) রাত ১১টায় নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে জুয়েল নামে এক যুবকের মৃত্যু হয়। এ সময় আহত হন আরও ৮ জন। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নিহত জুয়েলের ভাই সোহেল বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি হত্যা মামলা করেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ