বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

বন্দরে চোর বলে দম্পতিকে নির্যাতন

শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১:৫১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মোবাইল চুরির আখ্যা দিয়ে এক দম্পতিকে একটি বাড়িতে প্রায় ১৪ ঘন্টা আটকে রেখে রাতভর নির্যাতন চলানোর অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৩ এপ্রিল) রাতে বন্দর থানার আনন্দ নগর সহর আলী মিয়ার বাড়ীতে এ নির্যাতনের ঘটনা ঘটে। ভুক্তভোগী দম্পত্তি হলেন, সালেক মিয়া (৪০) ও তার স্ত্রী দিলরোবা (৩৫)।

এ ঘটনায় নির্যাতিত সালেক মিয়া বাদী হয়ে ৪ এপ্রিল (শনিবার) দুপুরে কালাম মিয়া ও তার তিন ছেলের নাম উল্লেখ করে বন্দর থানায় এই অভিযোগ দায়ের করেন।

এ ঘটনার খবর পেয়ে ধামগড় ফাঁড়ী ইনর্চাজ ইসতিয়াক আশফাক রাসেলসহ সঙ্গীয় ফোর্স শনিবার (৪ এপ্রিল) সকালে দ্রুত ঘটনাস্থলে এসে বন্ধীশালা থেকে উক্ত দম্পত্তীকে উদ্ধার করেন।

সালেক মিয়ার বরাত দিয়ে পুলিশ জানায়, গত ৩ এপ্রিল (শুক্রবার) দুপুরে বন্দর থানার আনন্দ নগর এলাকার মৃত সহর আলী মিয়ার ছেলে কালামের ঘর থেকে একটি মোবাইল চুরি হয়। পরে কালাম মিয়া ও তার তিন ছেলে মহসিন, তানভীর ও জসিম ওই দিন রাত ৯টায় মোবাইল চুরি সন্দেহে প্রতিবেশী সালেক মিয়া ও তার স্ত্রীকে চাউল পড়া খাওয়ানোর কথা বলে বাড়ি থেকে ডেকে আনে। পরে উক্ত দম্পত্তীকে একটি ঘরে আটক রেখে রাতভর শাররিক ভাবে নির্যাতন করে। পরে এলাকাবাসী বিষয়টি ধামগড় ফাঁড়ী ইনর্চাজ ইশতিয়াক আশফাক রাসেলকে অবগত করে। পরে ধামগড় ফাঁড়ী পুলিশ শনিবার সকালে উক্ত দম্পত্তীদের উদ্ধার করে।

এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, নির্যাতনের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আমরা অভিযোগটি তদন্ত করে দেখছি। অব্যশই দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ