রবিবার ২৬ মে, ২০১৯

বন্দরে চিপস খাওয়ানোর প্রলোভনে ৬ বছরের শিশু ধর্ষণ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ২০:৫০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে ইজিবাইক চালক আক্তার হোসেনের বিরুদ্ধে চিপস খাওয়ার প্রলোভন দেখিয়ে ছয় বছরের শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে শিশুটির মা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। গত বৃহস্পতিবার দুপুরে বন্দরের বিবিজোড়া এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আক্তার হোসেন পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে বন্দরের বিবিজোড়া এলাকায় প্রথম শ্রেণির ছাত্রী নিজ বাড়ির আঙ্গিনায় খেলা করছিল। একই এলাকার ছিদ্দিক মিয়ার ছেলে ইজিবাইক চালক আক্তার হোসেন শিশুটিকে চিপস খাওয়ার প্রলোভনে ডেকে নিয়ে তার বসতঘরে জোরপূর্বক ধর্ষণ করে। এ বিষয়ে কাউকে কিছু না বলার জন্য শিশুটিকে ভয় দেখায়। পরে শিশুটি তার মায়ের কাছে ঘটনা বিস্তারিত বলে। পরে মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ভুক্তভোগী শিশুটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম প্রেস নারায়ণগঞ্জকে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত আক্তারকে গ্রেফতারে অভিযান চলছে। দ্রুতই তাকে গ্রেফতার করা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ