বুধবার ১৪ নভেম্বর, ২০১৮

বন্দরে কিশোরীর শ্লীলতাহানীর অভিযোগ, অভিযুক্ত গ্রেপ্তার

বৃহস্পতিবার, ৮ নভেম্বর ২০১৮, ১৮:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ২ মাসের বকেয়া ঘর ভাড়া পরিশোধ না করার জের ধরে তানিয়া (১৫) নামে এক কিশোরীকে বেদম পিটিয়ে শ্লীলতাহানীর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত বাড়িওয়ালার ছেলে ছালাম (৩৮) কে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ।

বুধবার (৭ নভেম্বর) সন্ধ্যা ৭টায় বন্দর একরামপুর পৌরসভাস্থ হাজী তোফাজ্জল মিয়ার ভাড়াটিয়া বাড়ীতে এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ভাড়াটিয়া কুলছুম ওরফে সালশা বাদী হয়ে বন্দর থানায় শ্লীতাহানীর মামলাটি দায়ের করেছেন। যার মামলা নং- ২০(১১)১৮। অভিযোগের রাতেই অভিযুক্ত গ্রেপ্তার করে পুলিশ। পরে বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করা হয়।

মামলায় অভিযোগ করা হয়েছে, বন্দর একরামপুর পৌরসভা এলাকার হাজী তোফাজ্জল মিয়ার বাড়ীতে দীর্ঘ দিন ধরে কুলসুম ওরফে শালসা বেগম ও তার সৎ মেয়ে কিশোরী তানিয়া বসবাস করে আসছে। বসবাসের সুবাধে বাড়ী ওয়ালা তোফাজ্জল মিয়া ভাড়াটিয়াদের কাছে ২ মাসের বকেয়া ১২ হাজার টাকা ঘরভাড়া পায়। অসুবিধা থাকার কারনে ভাড়াটিয়া কুলছুম বেগম বাড়ীওয়ালাকে সময় মত বকেয়া ঘর ভাড়া দিতে ব্যার্থ হয়। এ ঘটনার জের ধরে বাড়ীওয়ালা লম্পট ও পাষান্ড পুত্র ছালাম গত বুধবার সন্ধ্যায় ভাড়াটিয়াদের কাছে বকেয়া ভাড়া চায়। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হলে ওই সময় বাড়ীওয়ালার ছেলে ছালাম ক্ষিপ্ত হয়ে কিশোরী তানিয়া আক্তারকে বেদম পিটিয়ে শ্লীতাহানী করে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ