সোমবার ০১ জুন, ২০২০

বন্দরে করোনায় আক্রান্ত আরেক হোসিয়ারি ব্যবসায়ী

বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২০:০১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে আব্দুর রহিম (৪৫) নামে এক হোসিয়ারি ব্যবসায়ীর নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে। তিনি বর্তমানে কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা যায়, আব্দুর রহমানের পৈত্রিক বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। গত দুই বছর যাবত তিনি নারায়ণগঞ্জের বন্দর বাজারে মজিবর রহমানের বাড়িতে ভাড়া থাকেন। তার পরিবারে স্ত্রী ও দুই ছেলে-মেয়ে রয়েছে। আব্দুর রহমান হোসিয়ারি ব্যবসা করেন।

বাড়ির মালিক মজিবর রহমান বলেন, বেশ কিছুদিন যাবত জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন আব্দুর রহমান। গত ৬ এপ্রিল শারীরিক অবস্থার অবনতি হলে তাকে কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়। পরে করোনা পরীক্ষা করা হলে তা পজেটিভ আসে।

এদিকে আক্রান্তের ভাড়া বাড়িতে পৌছে তার পরিবারের সকলকে বাড়িতেই থাকার নির্দেশনা দিয়ে বাড়ির সামনে সতর্কতামূলক সাইনবোর্ড লাগিয়ে দেওয়া হয়েছে বলে জানান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।
বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার জানান, বন্দরে আরও একজন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন বলে জেনেছি। পরিবারের সকলকেই সতর্ক থাকার কথা বলা হয়েছে এবং তাদের সাথে যোগাযোগ অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত ৩০ মার্চ করোনা আক্রান্ত হয়েছে নারায়ণগঞ্জে প্রথম রোগী মারা যান। নিহত নারী বন্দরের ২৩ নম্বর ওয়ার্ডের রসূলবাগ এলাকার বাসিন্দা ছিলেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ