সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯

বন্দরে ঋণের চাপে বৃদ্ধের আত্মহত্যা

বুধবার, ২১ আগস্ট ২০১৯, ১৪:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে ইউসুফ (৬৫) নামে এক ঋণগ্রস্ত বৃদ্ধ গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানাগেছে।

মঙ্গলবার (২০ আগস্ট) রাত ৭ টায় পুরান বন্দর চৌধুরীবাড়ি এলাকার আফজাল মিয়ার ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত ইউসুফ নরসিংদী জেলার রায়পুরা এলাকায় বাসিন্দ। তিনি বন্দরের ছালেনগর এলাকার একটি ভাড়া বাড়িতে ছেলের সঙ্গে থাকতেন।

নিহতের ছেলে আরিফ জানান, তার বাবা ঋণগ্রস্ত ছিলেন। পাওনাদারের তাগাদা সহ্য করতে না পেরে ইতিপূর্বে কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেন। এ ব্যাপারে থানায় জিডিও করা হয়।

তিনি আরো জানান, সোমবার সন্ধ্যায় ইউসুফ নরসিংদী যাওয়ার জন্য ছেলের বাসা থেকে বের হন। কিন্তু তিনি রায়পুরা না গিয়ে রাতে বন্দরের চৌধুরীবাড়ি এলাকায় তার বেয়াইনের বাড়ি যান। সেখানে তিনি রাতযাপন করেন। মঙ্গলবার ওই বাড়ির বারান্দায় গ্রিলের সঙ্গে গামছা পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। তিনি ঋণগ্রস্ত ছিলেন। ইতিপূর্বে তিনি আরও একবার আত্মহত্যার চেষ্টা করেছেন। ঋণগ্রস্ত থাকায় নিজ বাড়িতে থাকতে পারতেন না। পাওনাদাররা বিভিন্ন সময় তার খোঁজে আসতো এবং পাওনা ফেরত দেয়ার জন্য চাপ প্রয়োগ করতো।’

তিনি আরো বলেন, ‘প্রাথমিক তদন্তে বিষয়টি আত্মহত্যাই মনে হচ্ছে। অস্বাভাবিক কিছু আমরা দেখতে পাইনি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ