বুধবার ১৪ নভেম্বর, ২০১৮

বন্দরে উন্নয়নের জন্য যা করা দরকার আমি তাই করছি: সেলিম ওসমান

বৃহস্পতিবার, ৮ নভেম্বর ২০১৮, ১৮:০৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান বলেছেন, ‘বন্দরে উন্নয়নের জন্য যা যা করা দরকার আমি তাই করছি। এই স্কুল তথা এই এলাকায় আর কোন পানি সম্যসা থাকবে না। আমি সবাইকে নিয়ে কাজ করতে ভালোবাসি। আপনাদের কোথাও সম্যসা থাকলে আমাকে জানাবেন। আমি চেষ্টা করব আপনাদের সম্যসা সামাধানের জন্য।’

বৃহস্পতিবার (৮ নভেম্বর) বেলা ১২টায় সোনাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় সোনাকান্দা উচ্চ বিদ্যালয় ও সোনাকান্দা বড় জামে মসজিদের উন্নয়নের জন্য ২৫ লাখ টাকার চেক বিতরণ করেছেন সেলিম ওসমান।

এ সময় তিনি আরো বলেন, আমি জানতে পেরেছি সোনাকান্দা স্কুলের কমল মতি শিক্ষার্থীরা দীর্ঘ দিন ধরে বিশুদ্ধ পানি অভাবে রয়েছে। আমি স্কুলের পানি সম্যসা নিরসনসহ স্বাস্থ্য সম্মত টয়লেট নির্মানের জন্য ১০ লাখ টাকা ও একই সাথে সোনাকান্দা বড় জামে মসজিদ উন্নয়নের জন্য ১৫ লাখ টাকা চেক বিতরণ করে গেলাম। আপনারা সমন্বয়ের মাধ্যমে উন্নয়ণ মূলক কাজ গুলো করে যাবেন।

২০ নং ওয়ার্ড কাউন্সিলর ও সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি গোলাম নবী মুরাদের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল, জেলা জাতীয় পার্টির সভাপতি আবু জাহের, ১৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না, ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ প্রমুখ।

চের বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সোনাকান্দা বড় জামে মসজিদের সাধারন সম্পাদক আজহারুল ইসলাম বুলবুল, একই কমিটির সহ-সভাপতি ফজলুল হক ফজল, সমাজ সেবক আবুল খায়ের, সোনাকান্দা হোয়াট ক্লাবের সভাপতি সহিদ মৃধা, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক প্রতিনিধি এমএ কাইয়ুম, সোনাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটির সভাপতি আহাম্মদ আলী, সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী নুসরাতসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ