মঙ্গলবার ১৮ জুন, ২০১৯

বন্দরে উচ্চ শব্দে গান বাজানো বন্ধের দাবি

সোমবার, ১০ জুন ২০১৯, ২০:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে উচ্চ সাউন্ডে গান-বাজনা বাজানো বন্ধের দাবি জানিয়েছেন মুুুক্তিযোদ্ধারা। সোমবার (১০ জুন) দুপুুরে বীর মুুক্তিযোদ্ধা ও সাংস্কৃৃতিক ব্যক্তিত্ব সৈয়দ খোরশেদ আলম খসরুর সভাপতিত্বে এক প্রতিবাদ সভায় তারা এ দাবি জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বীর মুুক্তিযোদ্ধা আবদুল আজিজ, বীর মুুক্তিযোদ্ধা মোশারফ হোসেন খান, বীর মুুক্তিযোদ্ধা লিয়াকত আলী, বীর মুুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বীর মুুক্তিযোদ্ধা হাজী নুরুল আমিন, বীর মুুক্তিযোদ্ধা তাজ মোহাম্মদ, নূর হোসেন, মোহাম্মদ হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ইদানীং বখাটে ছেলেদের উৎপাত বেড়েছে। সুযোগ পেলেই তারা বিভিন্ন পাড়া-মহল্লা কিংবা জনসাধারণের চলাচলের পথ বন্ধ করে উচ্চ সাউন্ড ভাড়া করে এনে গান-বাজনা বাজায়। উচ্চ সাউন্ডের গান বাজনার কারণে বৃদ্ধ বয়সী ও হার্টের রোগীদের জীবন ঝুঁকি হয়ে দাড়ায়। সর্বোপরি স্কুল-কলেজের ছেলে-মেয়েদের পড়া-লেখায় চরম ব্যাঘাত সৃষ্টি হয়। এসব সাউন্ডে গান-বাজনা বাজানোর হোতাদের অধিকাংশই বখাাটে উচ্ছশৃৃঙ্খল প্রকৃতির। এরা কেবল উচ্চ শব্দে গান-বাজনা বাজিয়েই ক্ষান্ত নয় রীতিমত নানা অঙ্গভঙ্গি ও নৃত্যের মাধ্যমে মেয়েদেরকে উত্ত্যক্ত করে থাকে। এদের বিরুদ্ধে প্রশাসনিকভাবে স্থায়ী ব্যবস্থা নেয়া উচিত। এসব বখাটেপনা বন্ধের জন্য প্রশাসনের উর্দ্ধতন মহলের প্রতি আমরা মুুক্তিযোদ্ধারা জোর দাবি জানাচ্ছি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ