সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ৪

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ২১:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে মাদক বিরোধী পৃথক দুই অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৮ আগস্ট) বিভিন্ন সময় অভিযান পরিচালনা করে কামতাল, চুনাভূরা ও লাউসার এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৬০ পিছ ও ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় বন্দর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে ৩টি পৃথক মামলা দায়ের করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, কামতাল এলাকার রমজান আলী মিয়ার ছেলে সালাউদ্দিন (৩৮), একই এলাকার রজব আলী মিয়ার ছেলে ওসমান (৪০), চুনাভূরা এলাকার মাফুজ ওরফে মারফত মিয়ার ছেলে সানি (৩৫) ও ধামগড় এলাকার মৃত আব্দুল আজিজ মিয়ার ছেলে জুলহাস (৬০)।

থানা সূত্রে জানা গেছে, কামতাল তদন্ত কেন্দ্রের এএসআই মোস্তফা জামানসহ সঙ্গীয় র্ফোস রবিবার রাত সাড়ে ৮টায় কামতাল বাদশা খানের বাড়ি সামনে অভিযান চালায়। ওই সময় পুলিশ ৬০ পিছ ইয়াবাসহ সালাউদ্দিন (৩৮) ও ওসমান (৪০)কে গ্রেপ্তার করে।

এদিকে বন্দর থানার এএসআই জাকিউলসহ সঙ্গীয় র্ফোস সকাল সাড়ে ৮টায় বন্দর থানার চুনাভূরা এলাকায় অভিযান চালিয়ে ৩০০ গ্রাম সানি (৩৫)কে গ্রেপ্তার করে।

এ ছাড়াও ধামগড় ফাঁড়ি এএসআই এজাজুল ইসলামসহ সঙ্গীয় র্ফোস রাতে লাউসার বালুর মাঠে অভিযান চালিয়ে ১০০ গ্রাম গাঁজাসহ জুলহাস (৬০)কে গ্রেপ্তার করে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ