বৃহস্পতিবার ০২ জুলাই, ২০২০

বন্দরে আম পাড়া নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন

রবিবার, ২৬ এপ্রিল ২০২০, ১৮:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বন্দর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত বড় ভাই মো. ইব্রাহিম হোসেনকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৬ এপ্রিল) সকাল ১০টায় বন্দর উপজেলার মিনারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের প্রেরণ করে পুলিশ। নিহত আমদাজ হোসেন (৩২) বন্দর উপজেলার মিনারবাড়ি একালার মৃত নুর উদ্দিন মিয়ার ছেলে।

এ ঘটনায় নিহতের স্ত্রী জান্নাতুল মাওয়া বাদী হয়ে বন্দর থাকায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্ত বড় ভাই ইব্রাহিম হোসেনকে গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, পাশের বাড়ি থেকে আম চুরি করায় শনিবার সকালে ইব্রাহিম হোসেন তার ছেলে মুনছুরকে মারধর করছিলেন। এ সময় আমজাদ তাকে বাধা দিলে ইব্রাহিম রান্নাঘর থেকে বটি এনে আমজাদের বুকে ও ঘাড়ে দুটি কোপ দিয়ে রক্তাক্ত জখম করে। পরে তাকে হাসপাতালে নিয়া যাওয়ার পথেই সে মারা যায়।

এ বিষয়ে বন্দর থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম বলেন, আম পাড়াকে কেন্দ্র করে বড় ভাই ইব্রাহিম তার ছোট ভাই আমজাদকে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে একটি মামলা করেছেন। আমরা অভিযুক্ত বড় ভাইকে গ্রেফতার করেছি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ