শনিবার ২২ ফেব্রুয়ারি, ২০২০

বন্দরে আগমন প্রতিহত করতে আজহারীর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

মঙ্গলবার, ১৭ ডিসেম্বর ২০১৯, ২১:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আলোচিত ও সমালোচিত ইসলামী বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারীকে নব্য রাজাকার আখ্যা দিয়ে নারায়ণগঞ্জের বন্দরে প্রবেশে নিষেধাজ্ঞা জানিয়ে ঝাড়ু মিছিল করেছে সুন্নি জামায়াত। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকালে বন্দর থানাবাসীর ব্যানারে মিজানুর রহমান আজহারীকে ‘ফেরাউনের ভাতিজা’ উল্লেখ করা হয়।

জানা গেছে, আগামীকাল বুধবার বন্দরের মুছাপুরের একটি ওয়াজ মাহফিলে মাওলানা মিজানুর রহমান আজহারীর বয়ান করার কথা রয়েছে। তবে আজহারীর এই আগমনকে প্রতিহত করতেই সুন্নি জামায়াতের এই বিক্ষোভ।

সকালে মিছিলটি বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে এক নম্বর সেন্ট্রাল খেয়াঘাটের সামনের সড়কে এসে শেষ হয়। এখানে মানববন্ধন করেন সুন্নি জামায়াতের নেতৃবৃন্দরা।

বাংলাদেশ তাহরীয়ে খতমে নবুয়াতের সভাপতি ও জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি মাওলানা তামিম বিল্লাহ’র সভাপতিত্বে মাওলানা হাসান মুরাদ আল কাদরি, মাওলানা নোমান বিল্লাহ আল কাদরি, মাওলানা আব্বাস উদ্দিন আল কাদরি, বন্দর থানা ইসলামি ফ্রন্টের সভাপতি মো. সেলিম, সাধারণ সম্পাদক মো. সোহেল খান, মুক্তিযোদ্ধার সন্তান নূর ইসলাম, মো. সুমন, মাওলানা শরিফুল ইসলাম, মাওলানা মো. রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা মাওলানা মিজানুর রহমান আজহারীকে ফেরাউনের ভাতিজা ও নব্য রাজাকার আখ্যায়িত করে তাকে বন্দর থানায় প্রবেশ নিষিদ্ধ ঘোষণা করেন। পাশাপাশি এ বিষয়ে বন্দর থানা পুলিশের সার্বিক সহযোগিতা কামনা করেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ