সোমবার ০১ জুন, ২০২০

বন্দরে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করলেন ইউএনও

বুধবার, ১ এপ্রিল ২০২০, ২১:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় প্রদত্ত ত্রাণ সামগ্রী কর্মহীন ও অসহায়দের মাঝে বিতরণ করেছেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার।

বুধবার (১ এপ্রিল) বিকেল ৪টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের শান্তিনগর আশ্রয়ন প্রকল্প ও চর ধলেরশ^রী এলাকায় ১৩৮টি পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার কর্মহীন মানুষের উদ্দেশ্যে বলেন, আপনাদের সেবা করার জন্য আমরা মাঠে নিয়জিত আছি। দয়া করে অকারনে ঘর থেকে বের হবেন না। সুস্থ্য সবল থাকতে চাইলে অব্যশই আমাদেরকে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। সে সাথে আমাদের ছোট ছোট বাচ্চাদের প্রতি আরো যতœশীল হতে হবে। আমরা যদি একটু সচেতন হলে এ মাহামারি করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে পারব।

এ সময় উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা সহকারি (ভূমি) কমিশনার আফিফা খান, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল লতিফ হাওলাদার, বন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, বন্দর প্রেসক্লাব সদস্য জি.এম. সুমন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড মেম্বার হাবিবুর রহমান হাবিব, সংরক্ষিত মহিলা মেম্বার হাসিনা বেগম পলি, ৮নং ওয়ার্ড মেম্বার মফিজুল ইসলাম, সংরক্ষিত মহিলা মেম্বার পান্না প্রমুখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ