সোমবার ০১ জুন, ২০২০

বন্দরের রসূলবাগে সর্দি-জ্বর নিয়ে আরেক বৃদ্ধের মৃত্যু

শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২২:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরের রসূলবাগ এলাকায় সর্দি-জ্বর নিয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। করোনা জনসমাগম ছাড়াই তার জানাজা ও দাফন সম্পন্ন করা হয়েছে। তবে উপজেলা প্রশাসন জানায়, তার ডায়াবেটিসের মাত্রা অতিরিক্ত ছিল। তার করোনা উপসর্গ ছিল না।

জানা যায়, নিহত ওই বৃদ্ধের নাম মাইনউদ্দিন। মৃত্যুকালে তার বয়স ছিল (৬৫)।

বৃদ্ধের ছেলে মমিন জানান, গত ৫-৬ দিন থেকেই তার জ্বর-সর্দি ছিল। তাছাড়া তার ডায়বেটিস রয়েছে। শুক্রবার (৩ এপ্রিল) সকালে অবস্থার অবনতি দেখে হাসপাতালে নেয়ার প্রস্তুতি চলছিল। বেলা ১১টার দিকে তিনি মৃত্যুরবরণ করেন।

বন্দরের এক নারীর মৃত্যুর পর করোনা শনাক্তের ঘটনায় রসূলবাগ এলাকাটি লকডাউন করা হয়েছে। এদিকে আরেক বৃদ্ধের মৃত্যুর বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে আতঙ্কে মুহুর্তের মধ্যেই এলাকা শূণ্য হয়ে পড়ে। আশপাশের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ায় লাশ দাফন করতে বিপাকে পড়তে হয়। পরে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার জনসমাগম না করে জানাজা ও দাফনের নির্দেশ দেন।

এ বিষয়ে শুল্কা সরকার জানান, ওই বৃদ্ধের ডায়াবেটিসের মাত্রা ছিল ৩০ এর উপরে। তাছাড়া তার আরও কিছু সমস্যা ছিল। চিকিৎসক তার পরীক্ষা করেছেন এবং পরিবারের লোকজনকে জিজ্ঞেস করে জেনেছি, তার করোনা উপসর্গ ছিল না। তারপরও সচেতনতার লক্ষে জনসমাগম কম করে জানাজা ও দাফন সম্পন্ন করা হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ