রবিবার ১৫ সেপ্টেম্বর, ২০১৯

বনানীর অগ্নিকান্ডে না’গঞ্জের ২ জন নিহত

শুক্রবার, ২৯ মার্চ ২০১৯, ১১:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রাজধানীর বনানী এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় নারায়ণগঞ্জের ২ জন নিহত হয়েছেন বলে জানা গেছে৷ নিহতরা হলেন, ফজলে রাব্বি (৩০), আহমেদ জাফর (৫৯)। নিহতের লাশ তাদের পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে৷ একাধিক গণমাধ্যম সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। 

শুক্রবার (২৯ মার্চ) নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে মরদেহের পকেটে থাকা মোবাইল ফোন বেজে ওঠে। আর তাতেই মিলে জহুরুল হক এর ছেলে ফজলে রাব্বি`র (৩০) পরিচয়। বাড়ি নারায়ণগঞ্জের ভুঁইগড়ে। তিনি এক সন্তানের জনক। মর্গে রাব্বির সঙ্গে থাকা ফোন বেজে উঠলে তা বের করে কথা বলেন লাশের সঙ্গে থাকা আঞ্জুমান মুফিদুল ইসলামের একজন কর্মী। ফোনের অপর প্রান্ত থেকে এ কথা জানালেন রাব্বির বড় বোন শাম্মী আক্তার৷

নিহত আহমদ জাফরের লাশ নিয়ে যাচ্ছে পরিবার                              নিহত আহমদ জাফরের লাশ নিয়ে যাচ্ছে পরিবার

ফোনে শাম্মী আক্তার জানান, ফজলে রাব্বি দুর্ঘটনাকবলিত এফ আর টাওয়ারের ১১ তলায় ইউরো সার্ভিস নামের একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

এদিকে পরিচয় জটিলতার কারণে ময়নাতদন্ত করে আহমেদ জাফর (৫৯) এর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তিনি নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের নবীনগরের হেলাল উদ্দিনের ছেলে। আহমেদ জাফর সোনালী ব্যাংকের সাবেক ঊর্ধ্বতন কর্মকর্তা। মাত্র তিনমাস আগে চাকরি থেকে অবসরগ্রহণ করে বনানীর এফআর টাওয়ারের আসিফ ইন্টারপ্রাইজের ট্রান্সপোর্ট বিভাগের প্রধান পদে যোগদান করেন। বর্তমানে রাজধানীর মোহাম্মদপুরের মোহাম্মদিয়া হাউজিংয়ের বাসিন্দা। নগরের খানপুরের বাসিন্দা নিহতের ভাতিজা আব্দুল্লাহ আল মামুন তাঁর চাচার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। 

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১২টা ৫৫ মিনিটে বনানীর এফ আর টাওয়ারের নবম তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বনানীর অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ২৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ