মঙ্গলবার ২২ অক্টোবর, ২০১৯

বড় কাজ হলো ভালবাসা দিয়ে মানুষের মন জয় করা: রাব্বি মিয়া

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০১৯, ০৮:০১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেন, যে জীবনে প্রতিঘাত না থাকে সে জীবন সুন্দর হয়না বা কিছু শিখা যায়না। পিতা-মাতার সেবা ও সন্মান করলে জীবনে নিশ্চিত সফলতা আসবে। এমন জীবন গড়তে হবে যাতে সমাজ তোমাকে মৃত্যুর পরও মনে রাখে। 

বুধবার (২৭ মার্চ) দুপুরে বন্দর গালর্স স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া এই কথা বলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পৃথিবীতে বড় কাজ হলো ভালবাসা দিয়ে মানুষের মন জয় করা। জীবনকে সুন্দর করে সাজাতে হলে শিক্ষা জীবনে প্রেম করতে হয় লেখা পড়ার প্রতি। তাহলে জীবনে প্রেমের অভাব হয়না। পৃথিবীতে যত লোক জীবনে প্রতিষ্ঠিত হয়েছে তারা সবাই পিতা-মাতার দোয়া নিয়ে বড় হয়েছে।

তিনি আরও বলেন, যেখানে সৃষ্টিকর্তার দেয়া বাতাস বিভাজন করা যায়না তবে কেন মানুষে মানুষে বিভাজন করা হচ্ছে। আমাদের প্রধান পরিচয় আমরা মানুষ। আমরা বিভাজন না করে এ সুন্দর পৃথিবী গড়ি। এ জন্য যুব সম্প্রদায়কে মাদক থেকে দুরে রাখার জন্য সবাইকে কাজ করতে হবে।

গভনিং বডির সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রুমানা আক্তার, জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব আবুল জাহের, বন্দর থানার ওসি রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ.ক.ম নুরুল আমিন ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ফরিদ উদ্দিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ, গর্ভনিং বড়ির সদস্য মাজহারুল আলম থান পাভেল, হাজী আনোয়ার হোসেন, মোঃ সেলিম, শাহজালাল সিকদার, ইসরাত জাহান খান স্মৃতি, অধ্যক্ষ মোঃ বদরুজ্জামান, শিক্ষক প্রতিনিধি মাহবুবুল হাসান, শুকচাদ সরকার, মিসেস নুরুন নাহার প্রমুখ।

 

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ