শুক্রবার ০৫ জুন, ২০২০

বঙ্গবন্ধু শীতলক্ষ‌্যা ক্রিকেট একা‌ডেমী টুর্ণা‌মেন্টের উ‌দ্বোধন

রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ২১:৩৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপল‌ক্ষে শীতলক্ষ‌্যা ক্রিকেট একাডেমীর আ‌য়োজ‌নে শুরু হ‌লো বঙ্গবন্ধু শীতলক্ষ‌্যা ক্রিকেট একা‌ডেমী আন্ত-ক্রিকেট টুর্ণা‌মেন্ট।

র‌বিবার (২৬ জানুয়ারী) সকা‌লে নগরীর জিমখানা আলাউ‌দ্দিন খান ক্রিকেট স্টেডিয়া‌মে শুভ উ‌দ্বোধন হয় টুর্না‌মে‌ন্টের। শীতলক্ষ‌্যা ক্রিকেট একা‌ডেমীর খেলোয়ারদের নি‌য়ে পাঁচ‌টি দ‌ল গঠন ক‌রে শুরু হওয়া এই ক্রিকেট টুর্ণামে‌ন্টের উ‌দ্বোধন ক‌রেন শীতলক্ষ‌্যা ক্রিকেট ক্লা‌বের সা‌বেক খে‌লোয়ারবৃন্দ।

শীতলক্ষ‌্যা ক্রিকেট একাডেমীর সকল খেলোয়াড়দের ‌নি‌য়ে পাঁচ‌টি দ‌ল গঠন ক‌রে ২‌টি গ্রু‌পে বিভক্ত ক‌রে অনু‌ষ্ঠিত হ‌চ্ছে এই টুর্না‌মে‌ন্টে। সিনিয়র খেলোয়াড়দের ৩টি (লাল, সবুজ ও নীল দল) এবং জুনিয়র খে‌লোয়ার‌দের নি‌য়ে ২টি দল (হলুদ ও কমলা দল) গঠন করা হ‌য়ে‌ছে।

টুর্ণামে‌ন্টে প্রতি‌টি খেলা অনু‌ষ্ঠিত হ‌বে ২৫ ওভারে। সিনিয়রদের মধ্যে এক দল অন্য দলের সা‌থে ৩ বার মোকাবেলা কর‌বে। শীর্ষ পয়েন্ট অ‌ধিকারী দল ফাইনাল খেলবে। জুনিয়র দল ২ দল ৩ বার মোকাবেলা করবে নিজেদের মধ্যে।

এ‌দি‌কে উ‌দ্বোধনী খেলায় মু‌খোমু‌খি হয় লাল দল ও সবুজ দল। খেলায় লাল দল ৪ রা‌নে পরিা‌জিত ক‌রে সবুজ দল‌কে। ৬০ রানের অনবদ‌্য ই‌নিংস খে‌লে উ‌দ্বোধনী খেলায় ম‌্যান অব দ‌্য ম‌্যাচ নির্বা‌চিত হয় লাল দ‌লের হাসান। খেলায় আম্পায়ার হি‌সে‌বে ইমরান ও র‌নি এবং স্কোরারের দা‌য়িত্ব পালন ক‌রেন বাধন।

খেলা শে‌ষে ম‌্যান অব দ‌্য ম‌্যাচ পুরস্কার প্রদান ক‌রেন সা‌বেক জাতীয় ফুটবলার খন্দকার আজমত।

এ‌দি‌কে, বঙ্গবন্ধু শীতলক্ষ‌্যা ক্রিকেট একা‌ডেমী আন্ত-ক্রিকেট টুর্ণা‌মেন্টের উদ্বোধনী অনুষ্ঠা‌নে শীতলক্ষ‌্যা ক্রিকেট ক্লা‌বের সা‌বেক খে‌লোয়ার‌দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন আব্দুর রব, ডা. রা‌কিবুল ইসলাম শ‌্যামল, ডা. মোজাফফর উ‌দ্দিন আহ‌মেদ বাবু, রা‌জিবুল হাসান রানা, আবদুল কা‌দের, ইসহাক, তৈয়ব হো‌সেন সুমন, রুবাইয়াৎ ইসমাঈল রা‌সেল, রানা, আ‌রিফ, মো. সামসুল ইসলাম, ‌মো. রা‌শিদ চৌধুরী, শীতলক্ষ‌্যা ক্রিকেট ক্লা‌ব ও একা‌ডেমীর কোচ মাকসুদ উল আলম ও ক্লা‌বের বর্তমান খে‌লোয়ার শাহ‌রিয়ার হো‌সেন রুমু।

প্রসঙ্গত, বঙ্গবন্ধু শীতলক্ষ‌্যা ক্রিকেট একা‌ডেমী আন্ত-ক্রিকেট টুর্ণা‌মেন্টের মি‌ডিয়া পার্টনা‌র দৈ‌নিক অগ্রবাণী। সোমবা‌রের খেলা রেড র‌্যাঞ্জার্স বনাম ব্লু চ‌্যা‌লেঞ্জার্স।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ