বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯

বঙ্গবন্ধু বাঙালির অন্তহীন প্রেরণার উৎস: এডিসি

সোমবার, ১৮ মার্চ ২০১৯, ১৮:১৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মাদ সেলিম রেজা বলেছেন, বঙ্গবন্ধু একজন মৃত্যুঞ্জয়ী মহাপুরুষ, নির্ভীক দেশপ্রেমিক। একটি অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, ধর্মনিরপেক্ষ, সুখী-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন নিয়ে এ মহান নেতা বাংলাদেশ স্বাধীন করেছেন। মা, মাটি, মাতৃভূমির অকৃত্রিম ভালোবাসায় সিক্ত হয়ে এ ধার্মিক মহাপুরুষ নির্যাতিত-নিপীড়িত বাঙালির স্বাধীনতা ও মুক্তি অর্জনের লক্ষ্যে তার জীবন উৎসর্গ করে গেছেন। তাই প্রতিটি বাঙালির হৃদয়ে তার চেতনা বহমান এবং চিরঞ্জীব মহাপুরুষ বঙ্গবন্ধু বাঙালির অন্তহীন প্রেরণার উৎস।

সোমবার (১৮ মার্চ) সকালে জেলা ইসলামিক ফাউন্ডেশন মিলায়তনে, জেলা ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। যেখানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক আরও বলেন, চক্রান্তকারীরা জঙ্গিবাদ ও সন্ত্রাসের মাধ্যমে নতুন করে চক্রান্তের জাল বিস্তার করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। সকল চক্রান্ত জঙ্গি-সন্ত্রাস প্রতিহত ও প্রতিরোধের মাধ্যমে উন্নয়নের চাকা সচল রাখতে হবে। নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আর্দশ্যে গড়ে তুলতে হবে।

জেলা ইসলামিক ফাউন্ডেশন’র উপ-পরিচালক মো. ফজলুল হকের সভাপতিত্বে এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এমএ রাসেল, বাংলাদেশ আওয়ামীলীগ ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য এড. কামরুজ্জামান। আরও উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের সহকারী পরিচালক মো. মহিউদ্দিন, হিসাব রক্ষক মো. রুহুল আমিন, ফিল্ড সুপার ভাইজার মোহাম্মাদ আবু সুফিয়ান প্রমুখ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইমাম ওলামা পরিষদের জেলা সভাপতি সিরাজুল ইসলাম মুনির।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ