মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সম্পাদক মাসুদ ও তার সহোদর গ্রেফতার

রবিবার, ৭ জুলাই ২০১৯, ২১:৩৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জেড় ধরে প্রতিবেশীকে মারধরের ঘটনায় জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাসুদ ও তার ছোট ভাই সুমনকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

রবিবার (৭ জুলাই) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাদেরকে মারামারি মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

এর পূর্বে, শনিবার (৬ জুলাই) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ জালকুড়ি পশ্চিমপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেছে। তাদেরকে গ্রেফতারের পর ছাড়িয়ে নিতে জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল এবং নারায়ণগঞ্জ জেলা প্রশাসন এবং সরকারে আমলাসহ কতিপয় ব্যক্তিরা তদবির করলেও ব্যর্থ হয়।

গ্রেফতারকৃত মাসুদ (৪০) ও সুমন (৩৮) জালকুড়ি পশ্চিমপাড়া এলাকার ফজর আলী চেয়ারম্যানের ছেলে।

মামলার সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৮টায় পূর্ব শত্রুতার জের ধরে ফজর আলীর ছেলে মাসুদ ও সুমনসহ আরো কয়েকজন ব্যক্তি দেশীয় অস্ত্রশস্ত্রসহ সন্ত্রাসী কায়দায় জালকুড়ি পশ্চিমপাড়া এলাকার মৃত কফিল উদ্দিনের ছেলে শাহ আলমের (৬০) বাড়ীতে প্রবেশ করে তাকে এলাপাথারী মারধর করে রক্তাক্ত জখম করে। তার চিৎকার শুনে তার স্ত্রী ফিরোজা (৫০) এবং মেয়ে রেহেনা (২৬) এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে জখম এবং শ্লীলতাহানী করে। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা তাদেরকে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩’শ শয্যা হাসপাতালে চিকিৎসা শেষে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে দুপুরে পুলিশ তাদেরকে আটক করে। রাতে মাসুদ ও সুমনসহ আরো কয়েকজনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। যে যত প্রভাবশালীই হোকনা কেন সন্ত্রাসী কর্মকান্ড করলে কাউকে ছাড় দেয়া হবে না।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ