মঙ্গলবার ১০ ডিসেম্বর, ২০১৯

বঙ্গবন্ধু গোল্ডকাপ: রূপগঞ্জকে হারালো সদর উপজেলা

সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের উদ্বোধনী খেলায় রূপগঞ্জ উপজেলার বিপক্ষে ৩-০ গোলে বিজয়ী হয়েছে সদর উপজেলা।

সোমবার(১৬ সেপ্টেম্বর) বিকেলে ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়ামে টুর্নামেন্ট উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

উদ্বোধনী খেলায় প্রথমার্ধ্বেই ২-০ গোলে এগিয়ে যায় সদর উপজেলা একাদশ। দ্বিতীয়ার্ধ্বে অপ্রতিরোধ্য সদর উপজেলা আরও এক গোল জড়িয়ে দেয় রূপগঞ্জ উপজেলার জালে। এতে ৩-০ গোলে বিজয় পায় সদর উপজেলা।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুম বিল্লাহ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, জেলা শিক্ষা অফিসার মো. শরীফুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার নাজিমউদ্দিন ভূইয়া, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এজেডএম ইসমাঈল বাবুল, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আঞ্জুমান আরা আকসির প্রমুখ।

প্রসঙ্গত, ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া জেলা পর্যায়ের এই টুর্নামেন্ট আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। জেলার ৫টি উপজেলা ও ১টি সিটি কর্পোরেশনসহ মোট ৬টি বালক ও ৬টি বালিকা দল জেলা পর্যায়ের এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। সকালে বালিকা এবং বিকেলে বালকদের খেলা অনুষ্ঠিত হবে। এর আগে উপজেলা পর্যায়ে ১ সেপ্টেম্বর খেলা শুরু হয়।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ