শুক্রবার ২২ নভেম্বর, ২০১৯

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে নাসিকের শিরোপা জয়

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (বালক অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ (বালিকা অনুর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের টুর্নামেন্টের ফাইনালে দুই ক্যাটাগরিতেই বিজয়ী হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন।

শনিবার (২১ সেপ্টেম্বর) ইসদাইরের ওসমানি পৌর স্টেডিয়ামে সকালে ও বিকেলে পর্যাক্রমে বালক ও বালিকা ক্যাটাগরির ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আনোয়ারুল ইসলাম সরকার। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, আড়াইহাজার উপজেলার সহকারি কমিশনার (ভূমি) উজ্জল হোসেন প্রমুখ।

ফাইনাল খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে মুখোমুখি হয় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও সদর উপজেলা। টান টান উত্তেজনার এই খেলায় দ্বিতীয়ার্ধ্ব শেষেও গোল শুণ্য ছিল দুই দল। পরে ট্রাইবেকারে জয় পায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। অন্যদিকে বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনালে আড়াইহাজার উপজেলার বিপক্ষে ৭-০ গোলে দাপুটে বিজয় পায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বালিকারা।

বালকদের মধ্যে টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সবুজ গাজী ও সেরা গোলদাতা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের শরীফুল। অন্যদিকে বালিকা ক্যাটাগরিতে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন একাদশের অধিনায়ক রেজা মনি ও সেরা গোলদাতা কানন রাণি বাহাদুর।

পুরো টুর্নামেন্টে রেফারির দায়িত্ব পালন করেন রজ্জব আলী ভূইয়া, আইয়ুব আলী ও আনোয়ার হোসেন।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ