শনিবার ২২ ফেব্রুয়ারি, ২০২০

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন নারায়ণগঞ্জের এসপি

সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ১৬:০১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।

সোমবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর পক্ষ থেকে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এই শ্রদ্ধা জানানো হয়। এই সময় বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন অন্যান্য নেতৃবৃন্ধের সাথে সাধারণ সম্পাদক হিসেবে শ্রদ্ধা জানান নারায়ণগঞ্জের এসপি।

শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশের আইজি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক ড. মোহাম্মদ জাবেদ পায়োটারী, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মোহা. শফিকুল ইসলাম সহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি, ২০২০ তারিখে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ৪০ তম বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমকে নির্বাচিত করা হয়। এর ধারাবাহিকতায় ১২ জানুয়ারি ১২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ২০২০ গঠিত হয়।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ