রবিবার ২৯ মার্চ, ২০২০

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ১০ দিনব্যাপী কর্মসূচী সেলিম ওসমানের

বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ১০ দিনের কর্মসূচী হাতে নিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৮ টায় বন্দরের ত্রিবেনী এলাকায় অবস্থিত শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়ামে, আওয়ামী লীগ, জাতীয় পার্টি, স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মত বিনিময় সভায় এ কর্মসূচীর কথা উল্লেখ করা হয়েছে। চলতি মাসের মধ্যে কর্মসূচীর বিস্তারিত চূড়ান্ত ভাবে ঘোষণা করা হবে।

সে লক্ষ্যে বন্দর উপজেলার চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ এর নেতৃত্বে বন্দর উপজেলা প্রশাসন এবং স্থানীয় জনপ্রতিনিধিদের মধ্যে সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দরা নিজ নিজ এলাকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে জাতীয় শিশু দিবস, বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী, মুজিববর্ষ উদযাপনের মধ্য দিয়ে স্মরণীয় করে রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এ সময় সংসদ সদস্য সেলিম ওসমান তার পিতা ভাষা সৈনিক এ.কে.এম শামসুজ্জোহার ৩৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে পরিবারের পক্ষ থেকে ২০ ফেব্রুয়ারী হীরা মহল এবং ২২ ফেব্রুয়ার শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আয়োজিত দোয়া অংশ নিতে সকলের প্রতি অনুরোধ রাখেন।

বন্দর উপেজলার চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ এর এর সভাপতিত্বে উক্ত মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সেলিম ওসমানের সহ ধর্মিনী মিসেস নাসরিন ওসমান। আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির আহবায়ক ও বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, জেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা যুব সংহতির আহবায়ক রাজা হোসেন রাজু, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ, ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম এ সালাম, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ, বন্দর থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান কমলসহ স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ