রবিবার ১৬ মে, ২০২১

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে কেক কাটলো জেলা কৃষি ব্যাংক

বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১, ১২:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন করেছে বাংলাদেশ কৃষিব্যাংক নারায়ণগঞ্জ মুখ্য অঞ্চল। বুধবার (১৭ মার্চ) প্রতিষ্ঠানটির কার্যালয়ে ‘মুজিব শতবর্ষ উদযাপন’ সভার আয়োজন করা হয়।

এসময় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। পরে বঙ্গবন্ধুর আত্মজীবনী সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তারা জীবনে ঘটে যাওয়া নানা বিষয় নিয়ে আলোকপাত করেন। এছাড়াও বঙ্গবন্ধুর পরিবারের শহীদ সদস্যদের জন্য দোয়া চাওয়া হয়। এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর আরেক কন্যা শেখ রেহানার পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ অঞ্চলের মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক জাহিদ হোসেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষিব্যাংক অফিসার্স ঐক্য পরিষদের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ও আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা আসাদুজ্জামান খাঁন, নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাংলাদেশ কৃষি ব্যাংক কর্মচারী ইউনিয়নের কার্যকরী সভাপতি কামাল হোসেন, সহকারী মহাব্যবস্থাপক মোহাম্মদ ইব্রাহীম, মুহাম্মদ মোস্তফা জামান, আবু বক্কর সিদ্দীক, বাংলাদেশ কৃষি ব্যাংক অফিসার্স ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মদ হাবিবুর রহমান প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ