শুক্রবার ২৯ মে, ২০২০

বঙ্গবন্ধুর খুনি মাজেদের লাশ অপসারনের দাবিতে বিক্ষোভ

সোমবার, ১৩ এপ্রিল ২০২০, ১৯:৩১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি ক্যাপ্টেন (বরখাস্ত) আবদুল মাজেদের লাশ সরিয়ে নেওয়ার দাবিতে দ্বিতীয় দিনের মতো মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (১৩ এপ্রিল) দুপুর ১২টায় সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় এই মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়। উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা এ কর্মসূচি পালন করেন।

মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, সোনারগাঁ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান, সনমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহামুদ প্রমুখ।

মাহফুজুর রহমান বলেন, এই কলঙ্কিত খুনির লাশ আমাদের উপজেলায় থাকতে দেওয়া হবে না। আমরা সরকারের কাছে অনুরোধ করব, খুনি মাজেদের লাশ উত্তোলন করে অন্যত্র স্থানান্তর করা হোক। সরকার কোনো পদক্ষেপ না নিলে আমরা এ লাশ উত্তোলন করে নদীতে ভাসিয়ে দেব। আমরা চাই, তার লাশ নদীতে ভাসতে ভাসতে তার জন্মস্থান ভোলার বোরহানউদ্দিনে চলে যাক।

প্রসঙ্গত, গত শনিবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে কেরানীগঞ্জে অবস্থিত ঢাকা কেন্দ্রীয় কারাগারে আবদুল মাজেদের ফাঁসি কার্যকর হওয়ার পর লাশ তাঁর শ্বশুরবাড়ি সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর গ্রামে দাফন করা হয়। গতকাল রোববার সকালে এ খবর এলাকায় ছড়িয়ে পড়ার পর স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সংগঠন বিক্ষোভ করে লাশ অন্যত্র সরিয়ে নেওয়ার জন্য দাবি জানায়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ