বৃহস্পতিবার ২৩ জানুয়ারি, ২০২০

বঙ্গবন্ধু আমাদের মহানায়ক: মন্ত্রী গাজী

রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ২০:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, ১৬ ডিসেম্বর আমরা বিজয় অর্জন করেছি। কিন্তু আমাদের বিজয়ের পূর্ণতা পেয়েছে ১০ জানুয়ারী। সেই দিন বঙ্গবন্ধু ফিরে এসে আমাদের বিজয়ের পূর্ণতা দিয়েছে। মহানায়ককে ছাড়া আমরা ভালোভাবে বিজয় উদযাপন করতে পারি নাই।

রবিবার (১৫ ডিসেম্বর) মেহেদী ফুড কোর্টে (৩০০ ফিট রাস্তা) মাসব্যাপী বিজয় মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গোলাম দস্তগীর গাজী এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্য আমরা স্বাধীনতা পেয়েছি। তিনি আমাদের মহানায়ক। যারা বঙ্গবন্ধুকে মানবে না তারা এ দেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না। ওরা রাজাকার। পাকিস্তানীরা ব্যবসা করতো । আমরা বাঙালিরা লাঙল টানতাম। বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছে বলে আজ আমরা ব্যবসা বাণিজ্য করতে পারছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত বিশ্বে নিয়ে যেতে কাজ করছে।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পাটির মহাসচিব ও বিরোধী দলীয় চিপ হুইপ মশিউর রহমান রাঙ্গা, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান সহ প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ