সোমবার ১৯ আগস্ট, ২০১৯

বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসীরা দেশের কল্যাণে নিবেদিত থাকেন: খোকা

রবিবার, ৪ আগস্ট ২০১৯, ২৩:১০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, ‘যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হৃদয় দিয়ে ভালোবাসেন তারা দেশ ও জাতির কল্যাণে কাজ না করে থাকতে পারেন না। কারণ বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা তাদের হৃদয়েও গভীর দেশপ্রেম তৈরি করে এবং ওই দেশপ্রেম তাদেরকে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে উদ্বুদ্ধ করে।’

রবিবার (৪ আগস্ট) বিকালে উপজেলার কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়ে একটি একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ২ কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট ভবনটি নির্মাণ করা হবে। পরে তিনি ৪ কোটি টাকা ব্যয়ে কাঁচপুর কিউট পল্লী থেকে কুতুবপুর বাজার হয়ে ইউনিয়ন পরিষদ সড়কের ঢালাই ও কার্পেটিং কাজের উদ্বোধন করেন।

কাঁচপুর ইউপির চেয়ারম্যান মোশারফ ওমরের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বাবুল ওমর বাবু, উপজেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ সহকারি প্রকৌশলী আরিফুল হক, কাঁচপুর ইউনিয়ন পরিষদের মেম্বার হাসান খাঁন, মহিলা মেম্বার জোহুরা আক্তার, ইসরাত জাহান পারুল মেম্বার, উপজেলা জাতীয় পার্টি নেতা হাজী জাবেদ রায়হান, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টি নেতা অহিদুল ইসলাম অহিদ, আল-আমিন প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ