সোমবার ১৭ ডিসেম্বর, ২০১৮

বক্তাবলী গণহত্যা দিবসে এবি ফ্রেন্ডসের শ্রদ্ধাঞ্জলি

বৃহস্পতিবার, ২৯ নভেম্বর ২০১৮, ২০:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী পরগনার ১৯৭১ সালের ২৯ নভেম্বর পাকহানাদার বাহিনীর হাতে নিহত ১৩৯ জন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে সামাজিক সংগঠন এবি ফ্রেন্ডস এসোসিয়েশনের পক্ষ হতে স্মৃতিস্তম্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে। এছাড়াও এবি ফ্রেন্ডস এসোসিয়েশনের নেতৃবৃন্দরা শোক র‌্যালী বের করে।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকাল হতে দুপুর পর্যন্ত বক্তাবলীর কানাইনগরস্থ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে এদিকে ২৯ নভেম্বন বক্তাবলী গণহত্যা দিবসে বক্তাবলী পরগনায় শোকের দিন হিসাবে পালন করা হয়। বক্তাবলী পরগনার শিক্ষা প্রতিষ্ঠান গুলো বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহন করে শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। বেশির শিক্ষা প্রতিষ্ঠানে কালা পতাকা উত্তোলন করে এবং কালো ব্যাচ পরিধানের মাধ্যমে শোক দিবস হিসাবে পালন করেন। আর এ দিবস পালনের লক্ষ্যে বক্তাবলী পরগনার সামাজিক সংগঠন এবি ফ্রেন্ডস এসোশিয়েশনের পক্ষ থেকে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন এবি ফ্রেন্ডস এসোশিয়েশনের সাধারন সম্পাদক মাল আশরাফউদ্দিন নান্নু, সিনিয়র সহসভাপতি মীর মঈন আশরাফ জাবেদ, সহসভাপতি রাশেদুল হক রাসেল, সহসভাপতি আলী হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক মো: শাহাদাত হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম সুমন, শিক্ষা বিষয়ক সম্পাদক বাদল হোসেন ববি প্রমুখ। আরো উপস্থিত ছিলেন আকতার হোসেন আমির হোসেন, এসপি, মো: ফয়সাল, ফয়সাল আহম্মেদ, মাহাবুবুর রহমান জনি, ইউনুছসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ