বুধবার ০১ এপ্রিল, ২০২০

ফেসবুক গ্রুপ ‘মগের মুল্লুক’ এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০, ১৯:২৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনা প্রতিরোধ ও বর্তমান পরিস্থিতি দরিদ্র, অসহায় মানুষদের সহায়তায় তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ফেসবুক গ্রুপ ‘মগের মুল্লুক’-এর সদস্যরা।

বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে সিদ্বিরগঞ্জ থানাধীন চৌধুরীবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় গ্রুপের এডমিন প্যানেলের উদ্যোগে এবং সরকারি নির্দেশনা ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম মেনে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রথমেই সাবান দিয়ে হাত ধোয়া ও করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োাজনীয় পদক্ষেপ সম্পর্কে সচেতনতা মূলক পরামর্শ দেওয়া হয় এবং নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে তাদের মাঝে সামগ্রীগুলো বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মগের মুল্লুক গ্রুপের মেম্বার ও সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর আয়েশা আক্তার দিনা, মগের মুল্লুক গ্রুপের ফাউন্ডার এডমিন সুমন আহমেদ, আব্দুল হাসিব, গ্রুপের মেম্বার নাজিম পারভেজ অন্তু, মো. ফখরুল ইসলাম সুজন, মোস্তফা হক ভূইয়া বাবু, সাইদুর রহমান পলাশ, রাকিব রকি, রাহাত, দুখু, আলামিন।

এ সময় মগের মুল্লুক গ্রুপের এডমিন সুমন ও হাসিব, এই মহৎ কাজের সাথে সার্বিকভাবে জড়িত থাকায় গ্রুপ এডমিন সোনিয়া আফরোজ, ডালিয়া আফরোজ, শিরিন ইসলাম, ফারহানা আক্তার, ওয়াসিম মাহমুদ, গ্রুপ মেম্বার আদনান, সুমন আহম্মেদ, হিমেল হিরা, রেজওয়ান, সাজেদা নাজনীন মনি, আখি আরমান, মিরাজ, সজিব, হিমেল মশিউর, রেজওয়ানা জামান, ইলা মনি, আফরোজা আক্তার, শামসুদ্দিন, রবিন, সাইফুল, শহিদুল ইসলামসহ গ্রুপের সকল মেম্বার ও সেচ্ছাসেবীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সমাজের বিত্তবান ও সামর্থ্যবান মানুষদের যার যার অবস্থান থেকে অসহায় দরিদ্রদের পাশে দাড়ানোর জন্য অনুরোধ জানান।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ