বুধবার ২০ নভেম্বর, ২০১৯

ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটুক্তির অভিযোগে সিদ্ধিরগঞ্জে গ্রেফতার ১

বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ১৫:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার অভিযোগে মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতার দায়ের করা মামলায় আমির হোসেন পাটোয়ারি (৫৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতে তথ্য প্রযুক্তি আইনে সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি দায়ের করা হয়। ওই রাতেই সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নোমান হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

গ্রেফতার আমির হোসেন লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের যাদিয়া গ্রামের মৃত মুহাম্মাদুল্লাহ পাটোয়ারির ছেলে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, আমির হোসেন তার ব্যবহৃত মোবাইল নম্বর-০১৭১১২০৪৯৫৯ হতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডি ‘Amir Hossain’ থেকে সিদ্ধিরগঞ্জের পাইনাদী এলাকার ১০ তলা বিল্ডিং সংলগ্ন এএইচ কার্গো সার্ভিস নামক ব্যবসা প্রতিষ্ঠানে বসে গত বছরের ১০ জুন এবং চলতি বছরের ৪ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে ফেসবুকে পোস্ট শেয়ার করেন। এছাড়া সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রীর পুত্রবধূসহ দেশের গণ্যমান্য ব্যক্তি ও পুলিশের বিভিন্ন এডিট করা ছবি ও মানহানিকর পোস্ট শেয়ার করে আইন-শৃঙ্খলার অবনতি ঘটিয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক বলেন, প্রধানমন্ত্রী, সেতুমন্ত্রীসহ দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তি ও পুলিশকে কটুক্তি করে ফেসবুকে পোস্ট শেয়ার করার অভিযোগে আইসিটি অ্যাক্টে দায়ের করা মামলায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে রাতেই গ্রেফতার করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ