রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯

ফেসবুকে গ্রুপ খুলে সমকামীদের সর্বস্ব লুটে নিত চক্রটি

বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ১৫:১৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের একটি চক্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমকামীদের গ্রুপ খুলে তাতে স্ট্যাটাসের মাধ্যমে সমকামীদের আকৃষ্ট করে আসছিল। স্ট্যাটাসের মাধ্যমে তারা তাদের বিভিন্ন প্রলোভন দেখাত। যখন কেউ তাদের প্রলোভনে সাড়া দিত তখনই তারা কৌশলে তাদের নারায়ণগঞ্জে ডেকে নিতো। নারায়ণগঞ্জ আসার পরই ওৎ পেতে থাকা সেই চক্রটি অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব লুটে নিত তাদের। এমনকি তাদের আটকে রেখে বিকাশের মাধ্যমে পরিবারের কাছ থেকে হাতিয়ে নিত অর্থ।

এদিকে বুধবার (২০ নভেম্বর) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ মিজমিজি এলাকা থেকে এ চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি অভিযানকারী দল। গ্রেপ্তারকৃতরা হলেন, মো. জসিম উদ্দিন (২৮), মো. ইব্রাহিম (২৫) ও মো. মহিউদ্দিন। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি ও দুটি চাপাতি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধানে ও জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা বিষয়টি স্বীকার করেছে। এমন অনেক ঘটনা ঘটেছে। কিন্তু এ অভিনব কৌশল ব্যবহারের কারণে ভুক্তভোগীরা লজ্জায় আইনি ব্যবস্থা গ্রহণ করতো না। তবে র‌্যাবের একটি ব্যাটালিয়ান দীর্ঘদিন যাবৎ এ চক্রের বিরুদ্ধে অনুসন্ধান চালাচ্ছিল।

র‌্যাব আরো জানায়, এই চক্রের মূল হোতা সিদ্ধিরগঞ্জ এলাকার সুফিয়ান নামের এক সন্ত্রাসী। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ