মঙ্গলবার ১৬ জুলাই, ২০১৯

ফেইসবুক গ্রুপ গার্লস অব নারায়ণগঞ্জের শ্রদ্ধা নিবেদন

বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ ডটকম: মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা সৈনিকদের স্মরণে নারায়ণগঞ্জের সুপরিচিত মেয়েদের ফেইসবুক গ্রুপ ‘গার্লস অফ নারায়ণগঞ্জ’ এর পক্ষ থেকে ২১শে ফেব্রুয়ারি, বুধবার সকালে পুষ্পার্ঘ্য অর্পন ও র‌্যালির আয়োজন করা হয়।

শহরের চাষাঢ়া সংলগ্ন শহীদ মিনারে ‘গার্লস অফ নারায়ণগঞ্জ’ গ্রুপের এডমিন রুবাইয়া জুলকার খান ও মডারেটরসহ গ্রুপের অন্যান্য সদস্যরা সকাল ৮ঘটিকায় ফুল দিয়ে শহীদদের আত্মার প্রতি  শ্রদ্ধা জানায়। এসময় তাদের সাথে অন্যান্য  অনেক নারী অংশগ্রহণ করেন।

গার্লস অফ নারায়ণগঞ্জ গ্রুপটি গত তিন বছর ধরে সুনামের সাথে মেয়েদের নিয়ে সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। বিভিন্ন সামাজিক ও সেবামূলক কাজের পাশাপাশি দেশাত্মবোধক কাজের প্রমাণ ও দিয়েছে তারা।

বলা যায়, নারায়ণগঞ্জের সবচেয়ে সুপরিচিত ফেইসবুক ভিত্তিক  গার্লস গ্রুপ এটি। এবং এই প্রথম কোন ফেইসবুক ভিত্তিক মেয়েদের গ্রুপ থেকে এই ধরণের কাজের উদ্যোগ নেয়া হলো।

গ্রুপের একজন মডারেটর তন্মন তাজরিন এর সাথে তাদের এই উদ্যোগ সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, এডমিন রুবাইয়া সবসময় এমন সামাজিক ও সেবামূলক কাজে অন্যদের উৎসাহিত করে। শহীদদের স্মরণে পুষ্পার্ঘ্য এই প্রথম। সকলের সহযোগিতা পেলে তারা এ ধরণের আরো কাজ করতে চায়, এবং  সবাইকে এগিয়ে আসার অনুরোধ জানায়।

সব খবর
সোশাল মিডিয়া বিভাগের সর্বশেষ