বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

ফাঁড়ি থেকে পালালো হত্যা মামলার সন্দেহভাজন আসামি

শনিবার, ২৬ অক্টোবর ২০১৯, ১৮:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: পুলিশী হেফাজত থেকে হত্যা মামলার সন্দেহভাজন আসামি পালিয়ে যাওয়ার এক ঘন্টা পর আবারও গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ৷ শনিবার (২৬ অক্টোবর) দুপুরে বন্দরে এ ঘটনা ঘটে৷ গ্রেফতারকৃত সবুজ (৩৪) বন্দর রেললাইন এলাকার ইসমাইল সরদারের ছেলে।

জানা যায়, কয়েল ব্যবসায়ী রনি হত্যা মামলার সন্দেহভাজন হিসেবে গতরাতে বন্দর রেললাইন এলাকা থেকে ওই আসামিকে গ্রেফতার করা হয়। পরে দুপুরে ফাঁড়ির হাজতের জানালার রড ভেঙে সুচতুর সবুজ পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়। সাথে সাথে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রায় ১ ঘন্টা পরে তাকে পুনরায় গ্রেফতার করে। সবুজকে প্রাথমিক চিকিৎসা শেষে একটি চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।

বন্দর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি জোহরের নামাজে ছিলাম। এ সময় হঠাৎ করে হৈ-চৈ শুনে দ্রুত মসজিদ থেকে বেরিয়ে ঘটনা শুনি এবং তাৎক্ষনিক অভিযান চালিয়ে পুনরায় সবুজকে গ্রেফতার করি৷

তবে রনি হত্যা মামলার সন্দেহভাজন আসামির বিষয়ে তিনি বলেন, সবুজ চোর। তাকে চুরির মামলায় গ্রেফতার করা হয়েছে। রনি হত্যা মামলার সাথে তার কোনো সম্পৃক্ততা নেই।

বন্দর থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন, ঘটনা শুনেছি। পুলিশের দায়িত্ব অবহেলা প্রমাণিত হলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ