শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯

ফতুল্লা মডেল প্রেসক্লাবের নতুন সম্পাদক বাঁধন

সোমবার, ১৭ জুন ২০১৯, ২৩:৩৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লা মডেল প্রেসক্লাবের মধ্যবর্তী নির্বাচন`২০১৯ সম্পন্ন হয়েছে। সোমবার (১৭ জুন) বিকেল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত নগরীর জামতলায় হিরা ড্রাগন সেন্টারে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সদস্যদের প্রত্যক্ষ ভোটে ১৮ টি ভোটের মধ্যে ১০ টি ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফরিদ আহাম্মেদ বাঁধন। তার একমাত্র প্রতিদ্বন্দি সাইফুল ইসলাম সজীব মাত্র দুই ভোটের ব্যবধানে পরাজিত হন। একই নির্বাচনে অন্য কোন প্রতিদ্বন্দি না থাকায় ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে দুলাল আহাম্মেদ ও কার্যকরী সদস্য পদে এম এইচ নয়নকে নির্বাচিত ঘোষনা করা হয়।

নির্বাচন শেষে উপস্থিত সকল ভোটার ও পর্যবেক্ষকদের সামনে ভোট গননা শেষে আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এনামুল হক সিদ্দিকী। এসময় সহকারী কমিশনার আরিফুর রহমান ও মহসীন আলম উপস্থিত ছিলেন।

জানা গেছে, ফরিদ আহমেদ বাঁধন এর আগে ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ছিলেন। পদ থেকে পদত্যাগ করে তিনি সাধারণ সম্পাদক প্রার্থী হন। অন্যদিকে সাইফুল ইসলাম সজীব কার্যকরী সদস্য ছিলেন। তিনিও সে পদ থেকে পদত্যাগ করে প্রতিদ্বন্দ্বিতায় অংশ গ্রহণ করেন।

ক্লাবটির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম পদত্যাগ করায় তিন মাসের জন্য সে পদে তিন মাসের জন্য ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয় যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহীদকে। পরে সেই নির্ধারিত মেয়াদ শেষ হয়ে যাওয়ার কারণে উক্ত পদে মধ্যবর্তী এই নির্বাচনের আয়োজন করা হয়। এছাড়া একই পদে প্রতিদ্বন্দিতাকরী উভয় প্রার্থী তাদের পূবের পদ থেকে পদত্যাগ করে নির্বাচনে অংশ নেয়ায় ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং কার্যকরী সদস্য পদেও নির্বাচন করা হয়। তবে এই দুই পদে কোন প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে দুলাল আহাম্মেদ ও কার্যকরী সদস্য পদে এম এইচ নয়নকে নির্বাচিত ঘোষনা করা হয়।

এদিকে নির্বাচনী পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যুগের চিন্তা পত্রিকার সহ সম্পাদক শেখ মাকসুদুর রহমান, বার্তা সম্পাদক ইমতিয়াজ আহাম্মেদ, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্ট ওয়াকার্স জেলা শাখার সাধারণ সম্পাদক কবির হোসেন রাজু এবং বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ