বৃহস্পতিবার ২৮ মে, ২০২০

ফতুল্লা মডেল প্রেসক্লাবের জীবানুনাশক স্প্রে

সোমবার, ৬ এপ্রিল ২০২০, ১৬:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রানঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে ফতুল্লা মডেল প্রেসক্লাব ও স্থানীয় যুব সমাজের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও সচেতনতা মূলক প্রচারনা চালানো হয়েছে।

সোমবার (৬ এপ্রিল) বেলা ১১ টায় ফতুল্লা রেল স্টেশন মোল্লা মার্কেটের সামনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন।

এ সময় আরো উপস্থিত ছিলেন-ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু, কার্যকরি সদস্য ও নারায়ণগঞ্জ টপ নিউজের সম্পাদক মহসীন আলম, বৃহত্তর ফতুল্লা ১,২,৩নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. রফিকুল ইসলাম প্রধান, প্রচার সম্পাদক শ্রী মিন্টু পাল, একই ওয়ার্ড যুবলীগ সভাপতি এসএম আমান উল্লাহ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরহাদ হোসেন ও স্থানীয় ভারপ্রাপ্ত ইউপি সদস্য হাসমত ও বাদশা মিয়া সহ আরো অনেকে।

এ কার্যক্রমের উদ্বোধন শেষে উপস্থিত সকলে সামাজিক দূরত্ব বজায় রেখে পাশবর্তী ব্যাংক কলোনীর বায়জিদ বোস্তামী রোড হয়ে জোড়পুল পর্যন্ত জীবানুনাশক স্প্রে করা হয়। সেই সাথে বিশেষ প্রয়োজন ছাড়া কেউ যাতে ঘর থেকে বের না হয়, হ্যান্ড মাইকের মাধ্যমে সে ব্যপারে সচেতনতা মূলক প্রচারণা চালানো হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ