রবিবার ১৬ মে, ২০২১

ফতুল্লা থানায় পুলিশি সেবায় কোন টাকা লাগে না: ওসি

শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১২:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লা থানায় পুলিশি সেবা পেতে কোন টাকা লাগে না বলে উল্লেখ করেছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান। তিনি বলেন, পুলিশ দ্রুততম সময়ের মধ্যে আপনাদের সেবা দিতে চায়। যদি আমার নাম্বার না থাকে তাহলে আপনারা ৯৯৯ এ ফোন দিলেই দ্রুত সেবা পেতে পারেন। ফতুল্লা মডেল থানায় পুলিশি সেবা, জিডি কিংবা মামলা নিতে কোন টাকা-পয়সার লেনদেন হয়না। এটা কেউ যদি করে থাকেন সেটা সম্পূর্ণ বেআইনি।

শুক্রবার (১৬ এপ্রিল) জুম্মা নামাজ আদায়কালে পঞ্চবটী বায়তুল একরাম জামে মসজিদে উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্যে তিনি এ কথাগুলো বলেন।

এ সময় তিনি স্থানীয় বাড়ীওয়ালাদের প্রতি পরামর্শ দিয়ে বলেন, যারা বাড়ী ভাড়া দেন তারা ভাড়াটিয়াদের জাতীয় পরিচয়পত্র দেখে যাবতীয় খবর নিয়ে ভাড়া দিবেন, যাতে ভবিষ্যতে কোন ঝামেলা পোহাতে না হয়। কারন অনেকে মিথ্যে পরিচয়েও আপনার বাসা ভাড়া নিতে পারে।

মাদকের বাপারে আমরা জিরো টলারেন্স’ মস্তব্য করে ওসি রকিবুজ্জামান বলেন, কোথাও কোন মাদকের আস্তানা থাকবে না। আমরা চেষ্টা করে যাচ্ছি যদি এরকম কোন কিছু হয়, আমাদের সাথে সাথে জানাবেন। প্রয়োজবোধে আমার কোন অফিসারকে যদি বিশ্বাস না হয় তাহলে আমাকে ব্যাক্তিগতভাবে জানাবেন, আপনার পরিচয় গোপন রাখা হবে। আমরা যতদ্রুত সম্ভব মাদককে সমাজ থেকে নির্মূল করবো, কিশোর গ্যাং নির্মূল করবো।

তিনি বলেন, আমরা যে বিট পুলিশিং চালু করেছি প্রত্যেকটা বিটে বিটে আমাদের অফিসাররা যাবে আপনাদের সাথে কথা বলবে। যদি থানায় আসতে আপনাদের সমস্যা হয় তবে বিটে গিয়ে আপনি সমস্যার সমাধান পেতে পারেন। করোনা থেকে রেহাই পেতে মাস্ক ব্যবহারসহ সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবানও জানান তিনি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ