সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯

ফতুল্লা ও বন্দরের ৩ গাঁজা বিক্রেতার কারাদণ্ড

বুধবার, ২১ আগস্ট ২০১৯, ২৩:২০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানে ৩ গাঁজা বিক্রেতাকে আটক করা হয়েছে। বুধবার (২১ আগষ্ট) ফতুল্লা থানার চাঁনমারী বস্তি থেকে ২ জন ও বন্দর থানার মদনপুর এলাকা থেকে ১ জনকে গাঁজা সহ আটক করেছে ডিএনসির সদস্যরা। পরে প্রত্যেক মাদক বিক্রেতাকে ভ্রাম্যমান আদালত ৩ মাসের কারাদন্ড প্রদান করেছেন।

ফতুল্লা থানাধীন চাঁনমারী বস্তি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ সামছুল আলম। অভিযানে মৃত আহম্মদ আলীর ছেলে রেজাউল (৩৫) ও সফর আলীর ছেলে সোহরাব (৩৮) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৬শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদা বারিক গাঁজা বিক্রেতা রেজাউল ও সোহরাবকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫শ টাকা জরিমানা অনাদায়ে আরো ৭ দিন সাজা প্রদান করেন।

অন্যদিকে বন্দর থানাধীন মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে মৃত জজ মিয়ার ছেলে রং মিয়া (৩৫) কে ৪শ গ্রাম গাঁজা সহ আটক করা হয়। আটকের পর ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শেখ মেজবাহ-উল-সাবেরিন মাদক বিক্রেতা রং মিয়াকে ৩ মাসে কারাদন্ড প্রদান করেন।

ডিএনসির এডি মোহাম্মদ সামছুল আলম জানান, মাদকবিরোধী অভিযান নিয়মিত চলছে এবং সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ