সোমবার ১৯ আগস্ট, ২০১৯

ফতুল্লা ইসলামী আন্দোলনের নতুন কমিটি গঠন

শনিবার, ১৮ মে ২০১৯, ১৫:১৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মুহাম্মদ শফিকুল ইসলাম। তিনি বিগত কমিটিরও সভাপতি ছিলেন এবং নারায়ণগঞ্জ-৪ আসনে সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। সেক্রেটারী নির্বাচিত হয়েছেন হাজী আমানউল্লাহ। তিনি এর আগের কমিটির যুগ্ম সম্পাদক ছিলেন।

শুক্রবার (১৭ মে) ইসলামী আন্দোলন ফতুল্লা থানার সম্মেলন ও কমিটির ইফাতার মাহফিল অনুষ্ঠানে এক বছর মেয়াদী নতুন এ কমিটির শুধু সভাপতি ও সেক্রেটারী নাম ঘোষণা করেন দলের নারায়ণগঞ্জ জেলা সভাপতি মাওলানা আনোয়ার হোসাইন জিহাদী। তিনি এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তিনি জানান, নতুন সভাপতি এবং সেক্রেটারী পরবর্তীতে ২৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যদের নাম ঘোষণা করবেন।

বিকেলে ফতুল্লার পাগলা বাজার এলাকায় আই.বি.এ কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দলের ফতুল্লা কমিটির সভাপতি শফিকুল ইসলাম এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর কবির।

প্রধান অতিথি মাওলানা আনোয়ার হোসাইন জিহাদী বক্তব্যে বলেন, দীর্ঘ সময়ের পথচলায় ইসলামী আন্দোলন বাংলাদেশের ব্যাপক অর্জন রয়েছে। এ দেশের বড় দুই রাজনৈতিক দলের তান্ডবে সাধারণ জনগণ আজ জিম্মিদশার মধ্যে দিয়ে দিন কাটাচ্ছে। আজ সারাদেশে দুর্নীতি, ধর্ষণ, গুম, খুনে সয়লাব হয়ে গেছে। মানুষ আজ নিরাপত্তার অভাবে নিশ্চিন্তে বাসা থেকে বের হতে ভয়ে কম্পমান। যতদিন ইসলামী শাসন এ দেশে প্রতিষ্ঠিত না হবে ততদিন মানুষ তাদের কাংখিত সুখ ও সমৃদ্ধির স্বাদ আস্বাদন করতে পারবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সেক্রেটারী মাওলানা শাহ আলম কাঁচপুরী এবং বাংলাদেশ মুজাহিদ কমিটি নারায়নগঞ্জ জেলার সাধারণ সম্পাদক আলী হোসেন কাজল মাস্টার।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ