মঙ্গলবার ৩১ মার্চ, ২০২০

ফতুল্লায় সাবেক জামাতার হামলার শিকার মা-মেয়ে-ছেলে

রবিবার, ২২ মার্চ ২০২০, ২০:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় সাবেক জামাতার হামলার শিকার হয়েছেন এইক পরিবারের ৩ জন। রোববার (২২ মর্চ) বেলা ১২টার দিকে ভূইগড়ের মাহমুদপুর এলাকায় এ ঘটে। এ ঘটনায় আহতদের একজন আয়েশা বেগম ৫ জনকে আসামী করে থানায় অভিযোগ করেছেন। থানা থেকে অভিযোগের দায়িত্ব দেওয়া হয়েছে এসআই জালাল আহমেদকে। তিনি জানান, ঘটনার সুষ্ঠু তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগ সূত্রে জানা যায়, রোববার বেলা ১২টার দিকে মাহমুদপুর এলাকায় খেলার মাঠে আয়েশা বেগমের ছেলে আব্দুর রহমানকে অভিযোগের ৩নং আসামী সাগর খেলা নিয়ে কথাকাটির জেরে গালিগালাজ করে। এ খবর পেয়ে আয়েশা প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে তার মেয়ের সাবেক জামাতা কামরুল ইসলাম মামুনের নেতৃত্বে জালাল উদ্দিন, সাগর, কহিনূর ও অনি তাকে ইট দিয়ে মাথায় আঘাত এবং এলোপাথাড়ি মারধর করে নীলাফুলা জখম করে। একপর্যায়ে মাকে বাঁচাতে এসে আব্দুর রহমান ও তার বোন আফরোজা আক্তার সীমাও মারধরের শিকার হন। তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে আসামীরা সবাইকে জানে মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

অভিযোগে আরও উল্লেখ করা হয়, কামরুল ইসলাম মামুনের সাথে আয়েশা বেগমের মেয়ে আকলিমা আক্তারের লিমার তালাক হয় ৩ মাস আগে। মামুন নেশা সেবন করে প্রায়ই লিমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। এ কারণে মামুনের সাথে লিমার তালাক হয়। এরপর থেকেই মামুন তার শ্যালক আব্দুর রহমান নানাভাবে উক্ত্যক্ত করে আসছিলো।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ