বুধবার ২৪ জুলাই, ২০১৯

ফতুল্লায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৫

সোমবার, ১ জুলাই ২০১৯, ১৫:৩৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গেলে পাঁচজনকে আটক করে এলাকাবাসী। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়। তাদের কাছ থেকে সাপ্তাহিক দুর্নীতির রিপোর্ট নামক একটি পত্রিকার আইডি কার্ডসহ বেশ কয়েকটি মোবাইল ফোন জব্দ করে পুলিশ।

রোববার (৩০ জুন) বিকেলে ফতুল্লার রঘুনাথপুর জোড়াপুল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা একটি মাইক্রো নিয়ে বিভিন্ন এলাকায় সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছিল বলে জানায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, ফতুল্লা পঞ্চবটি চাঁদনী হাউজিংয়ের মৃত হায়দার খানের ছেলে সাইফুল ইসলাম (৩২), বন্দর উপজেলার আবু বক্কর সিদ্দিকীর ছেলে রুহুল আমীন (৪৮), একই উপজেলার নবীগঞ্জের শাহ জালালের পুত্র ফয়সাল (৩২), ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকার সিদ্দিক মিয়ার ছেলে শরীফ মো. সিদ্দিকী ওরুফে আপন (৪০), একই এলাকার আব্দুল লতিফ মিয়ার ছেলে বাবু সওদাগর (৪৫)। এদের মধ্যে রুহুল আমীনের বিরুদ্ধে রাজধানীর মতিঝিলসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ফতুল্লার রঘুনাথপুর এলাকায় বিভিন্ন বাড়িতে গিয়ে নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে অবৈধ গ্যাস লাইন রয়েছে এমন কথা বলে এলাকার লোকদের নানাভাবে হয়রানির চেষ্টা করছিল। তারা গ্যাস লাইন কেটে দিবে বলেও হুমকি দেয়। পরে লাইন কাটবে না এমন শর্তে এলাকাবাসীর কাছে চাঁদা দাবি করে। পরে এলাকার লোকজন তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককালে তাদের কাছ থেকে সাপ্তাহিক দুর্নীতির রিপোর্ট নামক একটি অখ্যাত পত্রিকার আইডি কার্ডসহ বেশ কয়েকটি মোবাইল ফোন জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ