বুধবার ২৪ জুলাই, ২০১৯

ফতুল্লায় লুটপাট ও ভাঙচুরের অভিযোগ

মঙ্গলবার, ২ জুলাই ২০১৯, ২১:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার রামারবাগ প্রাইমারি স্কুল সংলগ্ন এলাকায় দিনে দুপুরে বাসায় ঢুকে এক গৃহবধূকে মারধর করে মোবাইল ও নগদ ৫০ হাজার টাকা লুট করার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর ভাই মো. সোহেল রানা।

মঙ্গলবার (২ জুলাই) দুপুরে ফতুল্লার রামারবাগ প্রাইমারি স্কুল সংলগ্ন মো. আবু সাইদের যৌথ মালিকানাধীন ৩য় তলা বাসার ২য় তলায় এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানান, ঘটনার সময় আবু সাইদের স্ত্রী ফাতেমা আক্তার বাসায় একা ছিলো। এ সময় বাড়ি ভাড়া নেয়ার কথা বলে দুর্বৃত্তরা দরজায় কড়া নাড়লে ফাতেমা আক্তার দরজা খোলার সাথে সাথে ২/৩ জন মুখোশধারী দুর্বৃত্ত তাকে লাথি মেরে মাটিতে ফেলে দেয়। পরে তাকে মারধর করে বাসার আসবাবপত্র ভাঙচুর করে বাসায় থাকা দুটি মোবাইল ফোন সহ প্রায় ৫০ হাজার টাকা লুট করে নেয়। পরে তার আর্তনাদ শুনে পাশের বাসার ভাড়াটিয়া লাভলী আক্তার ছুটে এসে ফাতেমাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন।

মামলার বাদী সোহেল রানা বলেন, আমার ভগ্নিপতি আবু সাইদ ও তার বড় ভাই সোলায়মান খানের সাথে সকালে পারিবারিক বিষয়ে ঝগড়া হয়। আমি খবর পেয়ে বোনের বাসায় ছুটে আসি। পরে ঝগড়া মিমাংসা হলে আমার ব্যবহৃত মোবাইল ফোন দুটি বোনের বাসায় রেখে নাস্তা আনার জন্য বের হই। নাস্তা নিয়ে বোনের বাসায় ফিরে এসে দেখি তার ঘরের সব আসবাবপত্র ভাংচুর করে দুর্বৃত্তরা আমার বোনকে মেরে সব লুটপাট করে নিয়ে গেছে।

তিনি অভিযোগ করে বলেন, আমার ভগ্নিপতির সাথে তার বড় ভাইয়ের পূর্ব থেকে বিভিন্ন বিষয়ে ঝগড়া বিবাদ লেগে ছিলো। ঘটনার দিন সকালেও তাদের ঝগড়া হয়। এছাড়া বিভিন্ন সময় তারা আমার বোন ও ভগ্নিপতিকে নানাভাবে হুমকি ধমকি প্রদান করে আসছে। সবচেয়ে বড় বিষয় হলো আমার বোন লিভারের রোগী। আর দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করেই তার পেটে লাথি মারে। এতে ধারণা করছি যেহেতু আমার ভগ্নিপতির সাথে তার বড় ভাইয়ের ঝগড়া বিবাদ চলছে তাই ঘটনার সাথে তার সংশ্লিষ্টতা থাকলেও থাকতে পারে।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই শুভ আহম্মেদ বলেন, অভিযোগ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে আরো সুষ্ঠুভাবে তদন্ত চলমান রয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ