সোমবার ১৪ জুন, ২০২১

ফতুল্লায় ভুয়া দুদক কর্মকর্তা আটক

সোমবার, ১৫ মার্চ ২০২১, ২২:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় ইমরান হোসেন হায়দার (৪০) নামে এক ভুয়া দুদক কর্মকর্তাকে গণপিটুনী দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। রোববার (১৪ মার্চ) রাতে দুদকের অফিসার পরিচয়ে ফতুল্লায় চাঁদাবাজি করতে গিয়ে কায়েমপুর ফকির গার্মেন্টসের সামনে থেকে তাকে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

এ সময় তার কাছ থেকে দুদকের একটি পরিচয়পত্র উদ্ধার করে পুলিশ। যাতে লেখা রয়েছে ‘মো. ইমরান হোসেন হায়দার, কোর্ট সহকারী (এএসআই) দুর্নীতি দমন কমিশন’।

দুদকের কর্মকর্তা পরিচয় দেওয়া ওই ব্যক্তি ওয়াবদারপুল এলাকার এক প্রিন্টিং ব্যবসায়ীকে ভয়-ভীতি দেখিয়ে টাকা দাবি করেন।

ভুক্তভোগী প্রিন্টিং ব্যবসায়ী নাদির সরদার জানান, দেড় মাস আগে ইমরান হায়দার একটি গাড়ি নিয়ে তার প্রতিষ্ঠানে আসেন এবং নিজেকে দুদকের কর্মকর্তা পরিচয় দিয়ে বলেন, ‘আপনার বিরুদ্ধে অভিযোগ আছে। আপনি দুর্নীতির মাধ্যমে ব্যবসা করে আসছেন। নানা ভয় দেখিয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নেন। এক পর্যায়ে আরও ২ লাখ টাকা দাবি করেন। এক পর্যায়ে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। পরে পুলিশের পরামর্শে টাকা দেয়ার আশ্বাস দিয়ে ইমরান হোসেন হায়দারকে আসতে বলা হয়। টাকা নেয়ার জন্য দুই সহযোগীসহ ইমরান রোববার এলে তাকে আটক করা হয়। তবে তার দুই সহযোগী পালিয়ে যান।

ফতুল্লা থানার উপপরিদর্শক (এসআই) হাফিজ জানান, দুদকের অফিসার পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে আটক হয়েছেন তিনি। এ ঘটনায় ভুক্তভোগী নাদির সরদার বাদী হয়ে প্রতারক ইমরান হায়দারের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ