বৃহস্পতিবার ২৭ জুন, ২০১৯

ফতুল্লায় পুলিশের উপর গুলি করা ৪ সন্ত্রাসী গ্রেপ্তার

বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ১৪:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার মুন্সিখোলার চেকপোস্টে পুলিশের উপর গুলি করা ৪ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে ফতুল্লা থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, সোহেল (২৮), লিটন (৩০), ইকবাল হোসেন হবু (৬০) ও খলিল মাঝি (৪০)।

বুধবার (১২ ডিসেম্বর) রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় গ্রেপ্তাকৃতদের কাছ থেকে ঘটনার দিন ব্যবহৃত মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে কিন্তু অস্ত্রটি উদ্ধার করতে পারেনি পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ৪ সন্ত্রাসী পুলিশের উপর গুলি করার বিষয়টি স্বীকার করেছে বলে জানিয়েছেন ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. মজিবুর রহমান।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা মূলত ছিনতাইকারী। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ও পুরাতন সড়কে মোটরসাইকেল যোগে ছিনতাই করে তাদের একটি চক্র। ঘটনার দিনও তার ছিনতাইয়ের উদ্দেশ্যে বের হয়েছিল। কিন্তু চেকপোস্টে আটক হবার ভয়ে পুলিশের উপর গুলি করে পালিয়ে যায়।

মজিবুর রহমান বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে ওইদিন তারা ৮ জন ছিল। ইতিমধ্যে ৪ জন গ্রেপ্তার হয়েছে। ঘটনার দিন ব্যবহৃত অস্ত্র উদ্ধার ও বাকি আসামীদেরও দ্রুত গ্রেপ্তার করা হবে।’

প্রসঙ্গত, গত ২৩ অক্টোবর বেলা ১২টার দিকে ফতুল্লার মুন্সিখোলার তালতলা চেকপোস্টে বোরাক পরিবহনের একটি বাসে তল্লাশীর সময় মো. সোহেল নামে এক কনস্টেবল গুলি করে কয়েকজন সন্ত্রাসী পালিয়ে যায়। এ ঘটনায় জড়িতদের রাস্তার পাশে মার্কেটের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে দেখা গেছে। এ বিষয়ে অজ্ঞাত আসামী করে মামলা করে পুলিশ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ