রবিবার ১৬ মে, ২০২১

ফতুল্লায় নবীন আলেমদের মাঝে সংবর্ধনা

শুক্রবার, ১২ মার্চ ২০২১, ২১:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে ‘নবীন আলেম সংবর্ধনা ২০২১’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ মার্চ) শিবু মার্কেটে অবস্থিত আই এস সি এ মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

জেলা ইশা ছাত্র আন্দোলনের সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ উসমান গণী ইসলামি আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপতি আনোয়ার হোসাইন জিহাদি, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপতি শফিকুল ইসলাম, মহানগর ইশা ছাত্র আন্দোলরে সভাপতি মুহাম্মাদ শফিকুল ইসলাম, জেলা ইশা ছাত্র আন্দোলনের সহ-সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আশরাফ আলী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আজকে সমাজে ইসলাম প্রতিষ্ঠিত না থাকার কারণে এবং বিশাল আলেম সমাজ রাজনীতি বিমুখ হবার কারণে সমাজে অযোগ্য ও দুর্নীতিগ্রস্ত ব্যক্তিরা নেতৃত্ব পর্যায়ে আসীন রয়েছে। যার কারণে রাষ্ট্রের প্রতিটি সেক্টরে আজ দুর্নীতি চলছে এবং রাজনীতিকে সম্পূর্ণভাবে কলুষিত করে ফেলা হয়েছে। তাই কলুষিত রাজনীতির পরিশুদ্ধি ঘটাতে আলেমদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। উপমহাদেশের মাদ্রাসাগুলো মানুষের দ্বীন শেখার অন্যতম আশ্রয়স্থল। যার কারণে ইসলাম বিদ্বেষী চক্রের চক্ষুশূলে রয়েছে এই মাদ্রাসা শিক্ষা।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ