সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯

ফতুল্লায় ধর্ষণের অভিযোগে দন্ত চিকিৎসক গ্রেফতার

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ২১:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় গার্মেন্টস কর্মীকে (১৭) ধর্ষণের অভিযোগে রফিকুল ইসলাম অপু (৪০) নামে এক দন্ত চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৯ আগস্ট) ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে দুপুরে ফতুল্লার পঞ্চবটি এলাকা থেকে চিকিৎসক অপুকে গ্রেফতার করা হয়। সে ফতুল্লার পঞ্চবটির মামুন মার্কেটে একটি ডেন্টাল ক্লিনিকে রোগী দেখতেন।

গ্রেফতারকৃত অপু ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের লামাপাড়া এলাকার আব্দুল করিমের ছেলে।

ভুক্তভোগীর অভিযোগের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, ফতুল্লার পঞ্চবটি রোশন হউজিং এলাকায় পরিবারের সাথে ভাড়াটিয়া বাড়িতে থাকতো ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী। তার মায়ের দাতের সমস্যা নিয়ে পঞ্চবটি মামুন মার্কেটে অপুর ডেন্টাল ক্লিনিকে চিকিৎসার জন্য যায়। চিকিৎসা করাতে গেলে চিকিৎসক অপু তাকে দেখে তার মায়ের কাছে বিয়ের প্রস্তার দেয়। সেই সুবাদে অপুর সাথে ভুক্তভোগীর পরিবারের সাথে সুসম্পর্ক গড়ে ওঠে। গত ১৭ আগষ্ট দুপুরে ভুক্তভোগীকে মোবাইল ফোনের মাধ্যমে অপু তার চেম্বারে ডেকে আনেন। সেখানে জোরপূর্বক তাকে ধর্ষণ করে অপু।

ওসি বলেন, ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মীর অভিযোগের ভিত্তিতে সোমবার দুপুরে ডেন্টাল দন্ত চিকিৎসক অপুকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ